বঙ্গবন্ধুর আর্দশ আমরা শুধু বুকে ধারণ করি না, আমরা কর্মেও তা পালন করি : পলক

নাটোর প্রতিনিধি :
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাড. জুনাইদ আহমেদ পলক বলেছেন,বঙ্গবন্ধুর আর্দশ আমরা শুধু বুকে ধারণ করি না। আমরা কর্মেও তা পালন করি। আওয়ামী লীগের নেতাকর্মীরা অন্যায়ের সঙ্গে আপোষ করেনি। মানুষকে বিপদে ফেলে কখনো ঘরে বসে থাকেনি। জনগণ জননেত্রী শেখ হাসিনার প্রতি আত্মাশীল। তার নেতৃত্বে দেশ উন্নয়নের পথে হাঁটছে।
বুধবার (১৯ এপ্রিল) দুপুরে ব্যক্তিগত উদ্যোগে সিংড়ার ১২ ইউনিয়নের নেতৃবৃন্দের মাঝে ঈদের শুভেচ্ছা উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিএনপিকে উদ্দেশ্য করে পলক বলেন, বন্দুকের নল দিয়ে বঙ্গবন্ধুককে হত্যা করে ক্ষমতা দখল করেছিলেন খুনি জিয়াউর রহমান। ২০০৪ সালে খুনি তারেক রহমান হাওয়া ভবনে বসে খালেদা জিয়ার পরামর্শে হত্যার পরিকল্পনা করেছিল। গ্রেনেড হামলা করে জননেত্রী শেখ হাসিনাসহ শীর্ষ নেতাদের হত্যার পরিকল্পনা করেছিল। তারা আওয়ামী লীগকে নিঃশেষ করতে চেয়েছিল। ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত বিএনপি-জামায়াতের হাতে আওয়ামী লীগের ২১ হাজার নেতাকর্মীকে প্রাণ দিতে হয়েছে।
খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠনে এ সময় উপস্থিত ছিলেন সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড অ্যাডভোকেট ওহিদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিনসহ ১২ ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক।