বঙ্গবন্ধুকে কটুক্তির প্রতিবাদে বঙ্গবন্ধু পরিষদ, রাজশাহীর বিবৃতি

নিজস্ব প্রতিবেদক:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটুক্তি ও বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপনের বিরুদ্ধে কাটাখালি পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের আহ্বায়ক আব্বাস আলীর চরম ঔদ্ধত্য ও ধৃষ্টতাপূর্ণ বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বঙ্গবন্ধু পরিষদ, রাজশাহী মহানগর শাখা।

বঙ্গবন্ধু পরিষদ, রাজশাহী মহানগরের সভাপতি অধ্যাপক রুহুল আমিন প্রামাণিক ও সাধারণ সম্পাদক কবি আরিফুল হক কুমার আজ বুধবার এক বিবৃতিতে বলেন, ‘সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙালি জাতির পিতা শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটুক্তি ও বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপনের বিরুদ্ধে কাটাখালি পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের আহ্বায়ক আব্বাস আলীর ধৃষ্টতাপূর্ণ বক্তব্য আমাদের দৃষ্টি আকৃষ্ট করেছে।

আব্বাস আলীর বক্তব্য অসাংবিধানিক ও মহান মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী। আরো জানা যায়, আব্বাস আলী তার বক্তব্যে বঙ্গবন্ধুর রক্তবন্ধু জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের সুযোগ্যপুত্র রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনকে নিয়ে অকথ্য, অশালীন, অশ্রাব্য ও কুরুচিপূর্ণ মন্তব্য করেছে।

বঙ্গবন্ধু পরিষদ, রাজশাহী মহানগর শাখা, কাটাখালি পৌর মেয়র আব্বাস আলীর ঔদ্ধত্যপূর্ণ বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে। একইসঙ্গে আব্বাস আলীর বিরুদ্ধে সাংগঠনিক ও আইনগত ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানাচ্ছি।’