বগুড়ায় সাড়ে ৪ হাজার পিস ইয়াবাসহ র‌্যাবের হাতে ১ জন আটক

বগুড়া প্রতিনিধি :

বগুড়ায় ৪ হাজার ২৪৫ পিস, পিস ইয়াবা ট্যাবলেটসহ অসীম কুমার সরকার (২৩) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আটককৃত অসীম সরকার গাইবান্ধা জেলার সদর উপজেলার বাদল চন্দ্র সরকারের ছেলে।

র‌্যাব সূত্রে জানাযায়, মঙ্গলবার ১৯ এপ্রিল রাত ৯টার দিকে র‌্যাব -৫ এর সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল  গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বগুড়া জেলার শেরপুরেইপজেলার বগুড়া-ঢাকা মহাসড়কে জনৈক গোলাম মোহাম্দ সিরাজ এর ফুড ভিলেজের সামনে কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযানের সময় শ্রী অসীম কুমার সরকার নামের একজনকে আটক করেন। এসময় তার কাছ থেকে ইয়াবা ট্যাবলেট ৪,২৪৫ পিস ইয়াবা ট্যাবলেট,১ টি ক্যারিং ব্যাগ, ২টি মোবাইল, ৪টি সীমকার্ড, নগদ- ২৩,৫০০/- টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তি উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট অজ্ঞাত এলাকা হতে ক্রয় করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে বহন করছিল। গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ গোপনে দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট ক্রয় ও বিক্রয় করে আসছে।

আটককৃত অসীম সরকারে বিরুদ্ধে বগুড়ার শেরপুর থানায় মাদক আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এস/আই