বগুড়ায় ব্যবসায়ীর চোখে মরিচের গুঁড়া দিয়ে সাড়ে ৮ লাখ টাকা ছিনতাই

বগুড়া শহরে আবু রাফি ফকির (৩৫) নামে এক ব্যবসায়ীর চোখে মরিচের গুঁড়া দিয়ে তার কাছ থেকে সাড়ে ৮ লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে শহরের চেলোপাড়ার আশ্রম এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওই এলাকা থেকে কদবানুর ছেলে বাবলাকে থানায় নিয়ে আসে।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, এ ব্যাপারে তদন্ত চলছে।

বগুড়ার সারিয়াকান্দি উপজেলার হাটফুলবাড়ি বাজার এলাকার মৃত হামিদুর রহমান খাজা ফকিরের ছেলে ও শজিমেক হাসপাতালের ওয়ার্ডবয় শাহীন আলম ফকির জানান, তার ভাই আবু রাফি ফকির বাজারে মুদি ব্যবসা করেন। তিনি তার ব্যবসার জন্য শহরের দত্তবাড়ি এলাকায় মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংক লিমিটেড থেকে সাড়ে ৮ লাখ টাকা ঋণ নেন।

শনিবার সকালে কর্মকর্তাদের সঙ্গে আলোচনার পর তিনি ওই পরিমাণ টাকা নিয়ে সিএনজি অটোরিকশায় ব্যাংকের দিকে রওনা দেন। বেলা সাড়ে ১১টার দিকে তিনি সিএনজি থেকে শহরের চেলোপাড়া এলাকায় নামেন। এরপর চেলোপাড়ায় আশ্রমের সামনে দিয়ে হেঁটে দত্তবাড়ি এলাকায় ব্যাংকে যাচ্ছিলেন।

আশ্রম এলাকায় দুর্বৃত্তরা তার পথরোধ করে। তাকে ধাক্কা দিয়ে বালির স্তূপে ফেলে দেয়ার পর মুখ চেপে ধরে। এ সময় দুর্বৃত্তরা তার চোখে মরিচের গুঁড়া দিয়ে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়।

বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, জিজ্ঞাসাবাদের জন্য চেলোপাড়ার বাবলাকে থানায় আনা হয়েছে। বিকালে এ খবর পাঠানোর সময় সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ ওই ব্যবসায়ী ও আটক বাবলাকে জিজ্ঞাসাবাদ করছিলেন। মামলা হয়নি।

 

সূত্রঃ যুগান্তর