বগুড়ায় কোটি টাকা হাতিয়ে নেয়া স্বেচ্ছাসেবক নেতা গ্রেপ্তার

সিল্কসিটি নিউজ ডেস্ক:

বগুড়ার ধুনটে চাকরি দেওয়ার নামের কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে করা মামলায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সুলতান মাহমুদকে (৩৬) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার বিকেলে ধুনট জিরোপয়েন্ট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।সুলতান মাহমুদ ধুনট সদরপাড়া গ্রামের মৃত আজিজার রহমানের ছেলে।

জানা গেছে, সুলতান মাহমুদ ২০১৫ সালে ধুনট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হন। ২০১৭ সালে হন সভাপতি। এরপর থেকেই দখলবাজি, টেন্ডারবাজি, চাঁদাবাজি, তদবির ও নিয়োগ বাণিজ্যসহ নানা অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িয়ে পড়েন তিনি।

মন্ত্রী, এমপি, প্রশাসনিক ও বিভিন্ন অধিদপ্তরের কর্মকর্তাদের নাম ব্যবহার করে পুলিশ কনস্টেবল, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগ, স্বাস্থ্য বিভাগসহ বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরি দেওয়ার নামে প্রায় ৫০ জনের কাছ থেকে কয়েক কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠে তার বিরুদ্ধে। এসব ঘটনায় থানা ও আদালতে একাধিক মামলা রয়েছে তার নামে। একাধিকবার গ্রেপ্তারও হন সুলতান মাহমুদ। এক মাস আগে তিনি কারাগার থেকে জামিনে মুক্ত হন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, সুলতান মাহমুদের বিরুদ্ধে দুটি মামলার গ্রেপ্তারি পরোয়ানা জারি ছিল। আজ বিকেলে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

সূত্র : আমাদের সময়