বগুড়ার আদমদীঘির বীর মুক্তিযোদ্ধা ফজলুল করিমের ইন্তেকাল

আদমদীঘি প্রতিনিধি :

বগুড়ার আদমদীঘির সান্তাহারে অবসরপ্রাপ্ত রেলওয়ে স্টেশন মাস্টার ও জাতীয়তাবাদী কেন্দ্রীয় নির্মাণ শ্রমিকদলের সাধারণ সম্পাদক লায়ন ফরিদ আহমেদের বাবা বীর মুক্তিযোদ্ধা একে এম ফজলুল করিম (৯০) ইন্তেকাল করেছেন। শনিবার (০৫ ফেব্রুয়ারি) বেলা সোয়া ১১টায়  বার্ধক্যজনিত কারণে সান্তাহার পৌর শহরের রথবাড়ি মহল্লার নিজ বাড়িতে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রবিবার (০৬ ফেব্রুয়ারি) বেলা ১১টায় সান্তাহার পৌর শহরের বাজার ঈদগাঁহ মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় মরহুমের প্রথম জানাজা ও বাদ যোহর ছাতিয়ানগ্রাম ইউনিয়নের সাগরপুর স্কুল মাঠে দ্বিতীয় জানাজা শেষে তার মরদেহ পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা একে এম ফজলুল করিমের মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, জাতীয়তাবাদী শ্রমিকদলের সভাপতি আনোয়ার হোসেন, ঢাকা উত্তর মহানগর বিএনপির আহবায়ক আমানুল্লাহ আমান, সান্তাহার পৌর বিএনপির সাবেক সভাপতি ফিরোজ মো. কামরুল হাসান, বর্তমান সাধারন সম্পাদক আখতারুজ্জামান মিঠু, সান্তাহার শহর প্রেসক্লাবের সভাপতি জিললুর রহমান, স্থানিয় বীর মুক্তিযোদ্ধা এলকে আবুল হোসেন ও আজমল হোসেন প্রমূখ।

জি/আর