বগুড়ায় বাসচাপায় নিহত ৫

সিল্কসিটি নিউজ ডেস্ক :

এ সময় স্থানীয় কিছু লোকজন বাসটিতে আগুন ধরিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা পৌঁছে আগুন নিভিয়ে ফেলেন। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার সুজাবাদ দহপাড়া এলাকায় দ্বিতীয় বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।নিহত চারজনের মধ্যে দুইজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- সিএনজিচালিত অটোরিকশাচালক বগুড়ার গাবতলীর কদমতলী এলাকার আব্দুল গণির ছেলে হযরত আলী (৩৫) ও যাত্রী ধুনট উপজেলার বাগবাড়ি সর্দার পাড়ার বাদশা মিয়া (৬৫)। নিহত অপর তিনজনের মধ্যে একজন নারী, শিশু ও একজন পুরুষ।

স্থানীয় সূত্রে জানা যায়, বগুড়া শহর থেকে একটি অটোরিকশা চারজন যাত্রী নিয়ে গাবতলীর বাগবাড়ির দিকে যাচ্ছিল। এ সময় সুজাবাদ দহপাড়া এলাকায় অটোরিকশাটি পৌঁছলে স্বদেশ পরিবহনের একটি বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলেই এক নারীসহ চারজনের মৃত্যু হয়।  এ দুর্ঘটনায় আট বছর বয়সী এক কন্যাশিশু গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর আড়াইটার দিকে তার মৃত্যু হয়।

শাজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী জানান, এ দুঘটনায় চারজনের মরদেহ পুলিশি হেফাজতে রয়েছে। অটোরিকশাচালক হযরত আলীর মরদেহ বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে বলে নিহতের স্বজনরা জানিয়েছেন। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। পরে আইনি ব্যবস্থা নেওয়া হবে।