বগুড়ায় দুধবাহী লরিতে আগুন, ট্রাক ভাঙচুর

সিল্কসিটি নিউজ ডেস্ক :
বগুড়ায় দুধবাহী একটি লরিতে অগ্নিসংযোগ ও একটি ট্রাক ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। পঞ্চম দফায় বিএনপি-জামায়াত ও সমমনা দলগুলোর ডাকা অবরোধের শেষ দিন বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকালে সদর উপজেলার এরুলিয়া ও ঘুনিয়াতলায় এ ঘটনা ঘটে।

সকালে ঘুনিয়াতলা এলাকায় দুর্বৃত্তরা দুধবাহী একটি লরিতে আগুন ধরিয়ে দেয়। এ ছাড়া বগুড়া-নওগাঁ মহাসড়কের এরুলিয়ায় একটি ট্রাক ভাঙচুর করে দুর্বৃত্তরা।

ভাঙচুর হওয়া ট্রাকটির চালক বিপুল জানান, তিনি আটা বোঝাই ট্রাক নিয়ে ঢাকা থেকে ফুলবাড়ী যাচ্ছিলেন। সকাল সাড়ে ৬টার দিকে এরুলিয়া এলাকায় একটি মিছিলের সামনে পড়ে তার ট্রাক। এসময় মিছিল থেকে ইটপাটকেল ছুড়ে ট্রাকের সামনের গ্লাস ভাঙা হয়। এরপর ট্রাকের চাবি নিয়ে চলে যায় দুর্বৃত্তরা।

বগুড়া-নাটোর মহাসড়কের তিনমাথা, নওগাঁ-বগুড়া মহাসড়ক এবং বগুড়া দ্বিতীয় বাইপাস মহাসড়ক অবরোধ করে ভোরে বিক্ষোভ করেন জামায়াত-শিবিরের নেতাকর্মী। এদিকে অবরোধের সমর্থনে সদরের ঘুনিয়াতলা ও সুজাবাদ এলাকায় বিএনপির নেতাকর্মীরা অবস্থান নিতে পারেননি পুলিশের বাধার কারণে।

মহাসড়কে দূরপাল্লার বাস চোখে না পড়লেও পণ্যবাহী যানবাহন চলাচল করছে পুলিশি নিরাপত্তায়। জনজীবন স্বাভাবিক রাখতে বগুড়ার প্রতিটি রাস্তার মোড়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা অবস্থান নিয়েছেন।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) স্নিগ্ধ আখতার জানান, গাড়িতে আগুন লাগা ও ভাঙচুরের ঘটনায় এখনও কেউ আটক হয়নি। তবে এসব ঘটনায় জড়িতদের চিহ্নিত করেছে পুলিশ। সব জায়গায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।