ফের কর্মবিরতিতে গোদাগাড়ী পৌর কর্মকর্তা-কর্মচারীরা

গোদাগাড়ী প্রতিনিধিঃ একদফা একদাবি আদায়ের লক্ষে সারা বাংলাদেশের ন্যায় গোদাগাড়ী পৌরসভাতেও সকল কর্মকর্তা কর্মচারীর দুইদিনে কর্মবিরতির প্রথমদিন চলছে। সোমবার সকাল নয়টা থেকে গোদাগাড়ী পৌরসভায় প্রধান ফটকের সামনে নিচে বসে কর্মবিরতি শুরু করে। চলবে বিকেল ৫ টা পর্যন্ত।
গোদাগাড়ী পৌরসভা কর্মকর্তা কর্মচারী এসোসিয়েশমের সভাপতি মোঃ খাইরুল ইসলামের সভাপতিত্বে এই বিরতি শুরু হয়।
তিনি জানান সকল কর্মকর্তারা প্রজাতন্ত্রের কর্মচারী হয়ে সকল সরকারী সুবিধা ভোগ করে কিন্তু আমরা একই রকম পরিশ্রম করে সেই সুবিধা ভোগ করতে পারি না।
অবিলম্বে আমাদের সরকারী কোষাগার হতে বেতন ভাতা বেতন প্রদান করতে হবে। না হলপ আজ থেকে দুইদিনের যে কর্মবিরতি ঘোষনা করা হয়েছে এর চাইতেও বেশী দিনের ও কঠোর কর্মসূচি ঘোষনা করা হয়ে। সকাল থেকে এই কর্মবিরতি শুরু হলে সেবা পেতে আসা অনেক পৌর নাগরিক ফিরে যায়।  ফলে নাগরিগ দূর্ভোগ বেড়ে যায়।
সেবাপেতে আসা এক নাগরিক বলেন এর আগেও এসে দেখি যে এমন কর্মবিরতি চলছে আর আমরা বারবার ফিরে যাচ্ছি এটা ভাল না বরং আমাদের দূর্ভোগ বেড়েই চলেছে।
কর্মবিরতি পালনে আরও উপস্থিত ছিলে পৌরকর্মকর্তা কর্মচারী এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ সানাউল্লাহ, পৌর সচিব সারওয়ার জাহান, প্রশাসনিক কর্মকর্তা জহির রায়হান, হিসাব রক্ষক হেলাল উদ্দীন, পৌর কার্যসহকারী গোলাম কাউসার  মাসুমসহ ৩৯ জন কর্মকর্তা কর্মচারী বৃন্দ।
স/আ