প্রেমে প্রত্যাখ্যাত হয়ে ছাত্রীর মুখে সহপাঠীর ছুরিকাঘাত

সিল্কসিটিনিউজ ডেস্ক:

কিশোরগঞ্জে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক ছাত্রীকে ছুরিকাঘাত করেছে তাঁরই সহপাঠী মো. ইমরান। আজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের খরমপট্টি এলাকার ভূমি অফিস সংলগ্ন সড়কে জনসম্মুখে প্রকাশ্যে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয় লোকজন।

মো. ইমরান কিশোরগঞ্জের ঈশা খাঁ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ শেষ বর্ষের শিক্ষার্থী। তাঁর বাড়ি শহরের নগুয়া হাসমত উদ্দিন উচ্চ বিদ্যালয় এলাকায়।

এ ঘটনায় ছাত্রীর বাবা অ্যাডভোকেট সৈয়দ সেলিম জাহাঙ্গীর বাদী হয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং দণ্ডবিধির কয়েকটি ধারায় মামলা করেছেন।

সৈয়দ সেলিম জাহাঙ্গীর অভিযোগ করে জানান, প্রেমে প্রত্যাখ্যাত হয়ে ইমরান প্রায়ই তাঁর মেয়েকে উত্ত্যক্ত করত। আজ দুপুরে বিশ্ববিদ্যালয় থেকে ক্লাস শেষে রিকশায় করে বাসায় ফেরার সময় আগেই উৎ পেতে ছিল ইমরান। এ সময় রিকশা থামিয়ে তাঁর মেয়ের মুখে, মাথায় ও ঘাড়ে ছুরিকাঘাত করে ইমরান পালিয়ে যায়।

সৈয়দ সেলিম জাহাঙ্গীর বলেন, ‘আমার মেয়ের চেহারা বিকৃতির জন্য উদ্দেশ্যমূলকভাবে ইমরান এভাবে আঘাত করেছে।’

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু শামা মো. ইকবাল হায়াত মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ইমরানকে আটকের চেষ্টা চলছে। তাকে খুঁজে পেতে তার বাবা মাকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সূত্র: এনটিভি