শনিবার , ৮ জুন ২০২৪ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

প্রেমের টানে শ্রীলঙ্কান বাংলাদেশে

Paris
জুন ৮, ২০২৪ ২:৩৭ অপরাহ্ণ

সিল্কসিটি নিউজ ডেস্ক :
প্রেমের টানে চট্টগ্রামের ফটিকছড়িতে এসে মোহাম্মদ মোরশেদ নামের এক যুবককে বিয়ে করেছেন পচলা নামের শ্রীলঙ্কান এক তরুণী।

শুক্রবার (৭ জুন) রাতে বিয়ে পরবর্তী অনুষ্ঠানের আয়োজন করা হয় ফটিকছড়ি পৌরসভার বারৈহাট এলাকায় ম্যারেজ পার্ক নামের একটি কমিউনিটি সেন্টারে। এর আগে, বৃহস্পতিবার তাদের আকদ সম্পন্ন।

জানা যায়, মোরশেদ দুবাই প্রবাসী। সেখানে থাকাকালীন গত ২-৩ বছর আগে পচলা নামের এক সুন্দরী তরুণীর সঙ্গে পরিচয় হয়। পরিচয়ের পর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে তারা বিয়ের সিদ্ধান্ত নেন।

বিয়ে উপলক্ষ্যে পচলা এবং তার পরিবার বাংলাদেশে আসেন। বিয়ের পর নব দম্পতিকে দেখতে ভিড় করেন আত্মীয় স্বজনরা। তবে জনতার ভিড় হবে বলে বিষয়টি মিডিয়া কিংবা স্থানীয়দের কাছ থেকে একটু আড়ালে রাখা হয়।

মোহাম্মদ মোরশেদ ফটিকছড়ি পৌরসভার ৫নং মুনাফখিল এলাকার মোহাম্মদ এজাহার মিয়ার ছেলে।

মোরশেদের ছোট ভাই রাকীব বলেন, ভাবীর বাড়ি শ্রীলঙ্কা, তাদের দুবাইয়ে পরিচয়। বিয়ের জন্য ভাবীর পরিবারও বাংলাদেশে এসেছে। এ দম্পতির বিয়ের কাবিন ধরা হয়েছে ১ লাখ ১ টাকা।

ফটিকছড়ি পৌরসভার কাউন্সিলর মুহাম্মদ জসীম উদ্দিন বলেন, পৌরসভার ৫নং ওয়াড়র্ের বাসিন্দা মোহাম্মদ মোরশেদের সাথে পচলা নামের শ্রীলঙ্কান তরুণীর বিয়ে হয়। মোরশেদ দুবাই প্রবাসী সেখানে চাকুরি সূত্রে শ্রীলঙ্কান তরুণীর সাথে পরিচয়। যা প্রেমের সম্পর্কে গড়ায়। পরবর্তীতে উভয় পরিবারের সম্মতিতে এই বিয়ে সম্পন্ন হয়েছে। তরুণী পচলার সাথে তার পরিবারের লোকজনও বিয়ে অনুষ্ঠানে অংশগ্রহণ করেন বলে তিনি জানান।

সর্বশেষ - বিচিত্র