প্রস্তুত আছেন মোসাদ্দেক

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

ইমরুল কায়েসের ইনজুরিতে ভাগ্য খুলতে যাচ্ছে মোসাদ্দেক হোসেনের। সীমিত ওভারের ক্রিকেটের পর টেস্টেও অভিষেকের অপেক্ষায় এখন তিনি।

নিউজিল্যান্ড সফরে ঊরুতে চোট পাওয়া ইমরুল কায়েসের পুরনো চোট আবার ফিরে এসেছে। আর সে কারণেই ভারতের বিপক্ষে একমাত্র টেস্ট থেকে ছিটকে গেছেন তিনি। তার বদলি হিসেবে দলে সুযোগ পেয়েছেন মোসাদ্দেক।

মঙ্গলবার মোসাদ্দেক যোগ দিয়েছেন দলের সঙ্গে। বুধবার দুপুরে বাংলাদেশ দলের অনুশীলন হওয়ার কথা রয়েছে। শেষ অনুশীলন সেশনে দলের সঙ্গে অনুশীলন করবেন তিনি।

প্রথম শ্রেণির ক্রিকেটে এক মৌসুমে তিনটি ডাবল সেঞ্চুরির রেকর্ড মোসাদ্দেকের দখলে। সীমিত ওভার ক্রিকেট থেকে লম্বা ফরম্যাটের ক্রিকেটেই বেশি সাবলীল মোসাদ্দেক। যদিও জাতীয় দলে সংক্ষিপ্ত ফরম্যাটের ক্রিকেটে অভিষেকটা আগেই হয়েছে তার। এখন অপেক্ষা টেস্টে নিজেকে মেলে ধরার। মোসাদ্দেক অবশ্য প্রস্তুত বলেই জানালেন। ভারতের বিপক্ষে একমাত্র টেস্টে সুযোগ পেলে নিজেকে মেলে ধরতে চান তিনি, ‘একজন খেলোয়াড় হিসেবে সব সময়ই প্রস্তুত থাকতে হয়। আমিও প্রস্তুত। যদি সুযোগ আসে, তাহলে চেষ্টা করব সুযোগটা কাজে লাগানোর।’

বাংলাদেশের প্রথম শ্রেণির ক্রিকেটে রেকর্ড তিনটি ডাবল সেঞ্চুরির মালিক মোসাদ্দেক ২০ ম্যাচে ৬৯.২৬ গড়ে করেছেন ২,০৭৮ রান, যাতে রয়েছে ৭ সেঞ্চুরি ও ৭ হাফসেঞ্চুরি।

সূত্র: বাংলা ট্রিবিউন