প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন করে জনগণের ভাগ্য বদলে দিয়েছেন: পররাষ্ট্র প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:
পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন করে জনগণের ভাগ্য বদলে দিয়েছে। তিনি বলেন, তাই সবার মাঝে বিশ্বাস জন্মেছে এ সরকারই পারবে আপামর জনসাধারণের মুখে হাঁসি ফুটাতে। খেলাধুলায়ও বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

শুক্রবার বিকেলে চারঘাট উপজেলার নিমপাড়া ইউনিয়নের জাগির পাড়া উচ্চবিদ্যালয় মাঠে মনিটর কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন ।

তিনি আরও বলেন, সরকারের উন্নয়ন দেখে একটি মহলের মাথা খারাপ হয়েছে। তারা দেশের এত উন্নয়ন চায় না বলেই মাঝে মাঝে নৈরাজ্য সৃষ্টি করে। তিনি বর্তমান সরকারের উন্নয়নের দিকগুলো প্রান্তিক জনগোষ্ঠীর কাছে পৌছে দিতে দলীয় নেতা কর্মীদের প্রতি আহবান জানান।

প্রতিমন্ত্রী বলেন, বর্তমান সরকারের আমলে চারঘাট বাঘায় স্কুল, কলেজ, মসজিদ, মন্দির এবং বিদ্যুৎসহ রাস্তা ঘাটের যে উন্নয়ন হয়েছে অতীতে কোন সরকারের আমলে তা হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জোট সরকারের মত বিদ্যুতের খুটি না দেখিয়ে ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিয়েছে ।শেখ হাসিনা দেশের জনগনের জন্য কাজ করে আস্থা অর্জন করেছে , জনগনকে ধোকা দিয়ে নয়। তাই উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত কবার জন্য সকলের প্রতি উদাত্ত আহবান জানান।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ফকরুল ইসলাম ,পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক একরামুল হক ,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হানুল হক রানাসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। নিমপাড়া ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান এতে সভাপতিত্ব করেন।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ শেষে সন্ধ্যায় নিমপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে ইসলামী জলসায় প্রধান অতিথি হিসাবে যোগদান করেন।
স/শ