প্রধানমন্ত্রীর জনসভায় আগত গাড়ি পার্কিংয়ে আরএমপির উদ্যোগ

নিজস্ব প্রতিবেদক:
আগামী ২২ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসছেন রাজশাহীতে। এদিন দুপুর ২ টায় রাজশাহী ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে আয়োজিত জনসভায় বক্তব্য রাখবেন তিনি। জনসভায় দেশের বিভিন্ন অঞ্চল হতে জনসাধারণ অংশগ্রহণ করবেন। প্রধানমন্ত্রীর চলাচলে নিরাপত্তার স্বার্থে এবং জনসভায় গমনাগমনে শৃঙ্খলা আনার লক্ষ্যে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে বলা হয়,ট্রাফিক ব্যবস্থা স্বাভাবিক রাখার লক্ষ্যে চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী ও নওগাঁ-রাজশাহী মহাসড়ক দিয়ে জনসভা অভিমুখী গাড়ীসমূহ সিটি বাইপাস হয়ে তেরখাদিয়া স্টেডিয়াম এলাকায় পার্কিং হবে।

নাটোর-রাজশাহী মহাসড়ক দিয়ে জনসভায় আগত গাড়ীসমূহ ঢাকা বাস টার্মিনাল হয়ে সাগরপাড়া বটতলা এলাকায় পার্কিং এর ব্যবস্থা করা হয়েছে। তবে স্টীকারযুক্ত গুরুত্বপূর্ণ গাড়ীগুলো জনসভা সংলগ্ন মাঠে (উত্তরা কমিউনিটি সেন্টার মাঠ ও টিচার্স ট্রেনিং কলেজ মাঠ) পার্কিং এর ব্যবস্থা নেয়া হয়েছে।

এছাড়া নিরাপত্তার স্বার্থে নগরীর গুরুতপূর্ণ এলাকাসমূহ যানজট মুক্ত রাখার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী ভেন্যুতে যাওয়ার আধা ঘন্টা পূর্ব হতে ভেন্যুতে চলাচলের রুটটি জনসাধারণের চলাচলের জন্য পুরোপুরি নিয়ন্ত্রিত রাখা হবে।

এ বিষয়ে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে সকলের সহযোগিতা কামনা করা হয়েছে।
স/শ