প্রধানমন্ত্রীর কাছে রাজশাহীর ব্যাংক কর্মকর্তাদের আকুল আবেদন

নিজস্ব প্রতিবেদক:

ঘোষিত ছুটির আওতায় ব্যাংক শাখাগুলোকে আনার জন্য  রাজশাহী ব্যাংক কর্মকর্তা-কর্মচারীদের পক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আকুল আবেদন জানানো হয়েছে।

এক বিবৃতিতে বলা হয়, আমরা যারা ব্যাংকে চাকুরী করি তাদেরও পরিবার আছে।বাংলাদেশ ব্যাংকের নির্দেশনা মোতাবেক জেলা শহরের সকল কর্পোরেট শাখা এবং উপজেলা পর্যায়ের সকল শাখা সীমিত আকারে খোলা রাখার সিদ্ধান্ত হয়েছে। এই জন্য কিছু হলেও লোক সমাগম সেখানে হবে। শাখা পর্যায়ে কোনো পিপিই’র ব্যবস্থা না থাকাতে মহামারী প্রানঘাতি ভাইরাসটি ছড়িয়ে পড়ার সম্ভাবনা থেকেই যাচ্ছে। এমত ভয়াবহ পরিস্থিতিতে ব্যাংক কর্মকর্তা ও কর্মচারীদের একটি ঝুঁকি থেকেই যাচ্ছে।

মাননীয় প্রধানমন্ত্রী আপনি আমাদের শেষ আশ্রয়স্থল এবং মানবতার জননী। সরকারের প্রচার মাধ্যমগুলোতে বার বার বলা হচ্ছে, সামাজিক দুরুত্ব বজায় রাখা এবং নিজ নিজ বাসায় অবস্থান করার জন্য। প্রশাসন একজনের অধিক চলার উপরে নিষেধাজ্ঞা জ্ঞাপন করেছে।

যানবহন চলাচল প্রায়ই বন্ধ। এমন অবস্থায় প্রানঘাতি করোনা থেকে বাচার জন্য এবং দেশের সার্বিক অবস্থা বিবেচনায় ব্যাংক কর্মকরতা কর্মচারীর পরিবারের কথা চিন্তা করে ঘোষিত ছুটির আওতায় শাখাগুলোকে আনার জন্য মানবিক আবেদন করছি।

এর আগে পবিত্র ঈদের ছুটি ৯/১০ দিন হয়েছে।
প্রানঘাতি করোনা কভিড-১৯ এর ছোবলে ব্যাংক কর্মকতা ও কর্মচারীর জীবন আজ আশংকার মুখে।

সার্বিক বিবেচনায় আপনি ব্যাংকারদের পরিবার গুলোকে আপনার মমতার মায়া দিয়ে আতংকের হাত থেকে রক্ষা এবং সরকারের নির্দেশনা অনুযায়ী সকলকে নিজ নিজ ঘরে থাকার সুব্যবস্থা করার জন্য আকুল আবেদন করছি।
সকল ব্যাংক কর্মকতা ও কর্মচারীদের পক্ষে এ আবেদন করেন অগ্রনীব্যাংক রাজশাহী নগরভবন শাখার এস.পি.ও / ব্যাবস্থাপক মোঃ আব্দুর রউফ।

স/আর