পুঠিয়ায় উপজেলায় বিভিন্ন সেচ্ছাসেবীদের উদ্দ্যোগে জীবাণুনাশক স্প্রে

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ায় করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা পরিষদ, পৌরসভা ও সেচ্ছাসেবীদের পৃথক পৃথক উদ্যোগে জীবাণুনাশক স্প্রে করা হয়েছে। আজ শনিবার (২৮ মার্চ) সকাল, দুপুর ও বিকেলে পৃথক তিনটি স্থানে জীবাণুনাশক স্প্রে করা হয়।

এদের মধ্যে পুঠিয়া পৌরসভা ও স্থানীয় সেচ্ছাসেবীদের উদ্দ্যোগে আয়োজিত স্প্রে কাজের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওলিউজ্জামান। এসময় পৌর মেয়র রবিউল ইসলাম রবি উপস্থিত ছিলেন।

সংস্লিষ্ট সুত্রে জানা গেছে, করোনা ভাইরাস প্রতিরোধে সকালে কাউন্সিল বাজার নামক এলাকায় জীবাণুনাশক স্প্রে করেন উপজেলা চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু, দুপুরে পুঠিয়া পৌরসভার উদ্দ্যোগে পৌর এলাকায় জীবাণুনাশক স্প্রে করার আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জীবাণুনাশক স্প্রে কাজের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওলিউজ্জামান, এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র রবিউল ইসলাম রবি, সহকারী প্রকৌশলী শহিদুল ইসলাম, সাংবাদিক মইদুল ইসলাম মধু, ছাড়াও পৌরসভার কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

পৌর মেয়র জানান, পৌরসভার পক্ষ থেকে পৌর সদরে জীবাণুনাশক স্প্রে করা হয়েছে পর্যায়ক্রমে প্রতিটি ওয়ার্ডে চলবে স্প্রে কাজ। এছাড়াও মাইকিং মাস্ক ও লিফলেট বিতরন করা হয়েছে এবং বিভিন্ন পয়েন্টে হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে।

এদিকে একই দিন উপজেলা সদর ইউনিয়নের ১ নং ওয়ার্ড ধনঞ্জয়পাড়া গ্রামের বদরের মোড় নামক এলাকায় স্থানীয় সেচ্ছাসেবীদের উদ্দ্যোগে জীবাণুনাশক স্প্রে করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওলিউজ্জামান স্প্রে কাজের উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন, স্থানীয় বাসিন্দা রফিকুল ইসলাম, শামীম আহম্মেদ, দেলোয়ার হোসেন ছাড়াও অনেকে।

স/অ