প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানালেন রাসিক মেয়র ও পত্নী

নিজস্ব প্রতিবেদক:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পেয়ে সরকার গঠন করেছে আ.লীগ। এবার চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রীর শপথ নিয়েছেন শেখ হাসিনা। তাই গণভবনে প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও তার পত্নী শাহিন আক্তার রেনী।

আজ মঙ্গলবার গণভবনে প্রধানমন্ত্রী  শেখ হাসিনাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান আজ মঙ্গলবার গণভবনে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান তাঁরা।

জানা গেছে, মঙ্গলবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে যান জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের সুযোগ্য সন্তান, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন ও মেয়রপত্নী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহীন আকতার রেনী। গণভবনে গিয়ে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ এবং সরকার গঠন করায় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা জানান মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও নারীনেত্রী শাহীন আকতার রেনী। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেয়র লিটন ও নারীনেত্রী রেনীকে ধন্যবাদ জানান।

এর আগে গত শুক্রবার রাসিকের কাজে ঢাকা যান মেয়র লিটন ও তার পত্নী শাহীন আক্তার রেনী।

স/শা