প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজশাহী মহানগর বিএনপি’র ৫ দিনব্যাপি কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক:

১ সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী। প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন উপলক্ষে রাজশাহী মহানগর বিএনপি নানা কর্মসূচী গ্রহণ করেছে। ১ সেপ্টেম্বর থেকে পাঁচ দিনব্যাপী এ কর্মসূচি অনুষ্ঠিত হবে বলে আজ মঙ্গলবার সন্ধ্যায় এক সভায় সিদ্ধান্তের পর প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর জানিয়েছে মহানগর বিএনপি।

১ সেপ্টেম্বর নগরীর ভূবন মোহন পার্কে আয়োজিত কর্মসূচির মধ্যে রয়েছে সকাল ৯টায় বিএনপি প্রধান কার্যালয়সহ সকল দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন। দিনব্যাপি সকল কার্যালয়ে মাইকের মাধ্যমে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ভাষণ ও দেশাত্ববোধক গান পরিবেশন করা হবে।

এছাড়াও ২ সেপ্টেম্বর নগরীর সকল থানায়, ৩ তারিখ সকল ওয়ার্ডে, ৪ তারিখ মহানগর যুবদলের এবং ৫ তারিখে সেচ্ছাসেবক দলের আলোচনা সভা অনুষ্ঠিত হবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা ও সাবেক রাসিক মেয়র মিজানুর রহমানের পরামর্শে মহানগর বিএনপি’র কার্যালয়ে সভায় বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও মহানগর বিএনপি’র সভাপতি এবং সাবেক সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল ও বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলনসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স/শা