প্রকাশ্যে যুবককে কুপিয়ে খুন

সিল্কসিটি নিউজ ডেস্ক:

নেত্রকোনার মদনে পূর্বশত্রুতার জের ধরে প্রকাশ্যে সাজাত (৩২) নামে এক যুবক খুন হয়েছেন। মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার নায়েকপুর ইউনিয়নে মাখনা গ্রামে এ ঘটনা ঘটে। চিকিৎসা নিতে আসা অভিযুক্ত মজিদ মিয়া নামে এক কৃষককে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মানিক মিয়া (৬০), মজিদ মিয়া (৬৫), সোজাত মিয়া (২৭), রহমত আলী (৬১) আহত হয়েছেন। গুরুতর আহত নিহতের বাবা মানিক মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, একই গ্রামের মানিক মিয়ার সঙ্গে মজিদ মিয়ার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে তাদের মধ্যে মামলা হয়। একপর্যায়ে বিষয়টি স্থানীয় লোকজন মীমাংসা করেন। মঙ্গলবার মানিক মিয়ার ছেলে নিহত সাজাত মিয়া বাড়ির সামনে হাঁস ছেড়ে একটি মনোহরি দোকানে বসলে মজিদ মিয়ার ছেলে কবির ও শহীদ মিয়া পূর্বের ঘটনা নিয়ে তর্কবিতর্কে লিপ্ত হয়। একপর্যায়ে ধারালো অস্ত্র নিয়ে সাজাত মিয়ার ওপর হামলা চালায়। এতে উভয়পক্ষের ৫ জন আহত হন।

আহতদের মধ্যে সাজাত মিয়াকে মদন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. অয়ন ঘোষ তাকে মৃত ঘোষণা করেন। বাকিদের মদন ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মদন থানার ওসি মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, হামলার ঘটনায় একজন নিহত ও ৪ জন আহত হয়েছেন। ময়নাতদন্তের জন্য লাশ নেত্রকোনা মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মজিদ মিয়া নামে একজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

সূত্র: যুগান্তর