পুঠিয়ায় সরকারী কাজে বাধা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি গ্রেফতার

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় সরকারী কাজে বাধা দান করার অভিযোগে পুঠিয়ার শিলমারিয়া ইউনিয়নের সভাপতিকে গ্রেফতার করেছে পুলিশ। আজ শুক্রবার সকাল ১০ টার দিকে নিজ এলাকা থেকে গ্রেফতার করা হয় তাকে।

জানা যায়, পুঠিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা, এসি ল্যান্ড এর সাথে অসদাচরণ এবং সরকারী কাজে বাধা দেয়ার অভিযোগে ইতোপূর্বে মামলা দায়ের করা হয় শিলমারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবদুর রহিম মোল্লা (৫৫)-র বিরুদ্ধে। সে মামলায় দীর্ঘদিন পলাতক ছিলেন তিনি। আজ শুক্রবার সকালে তাকে নিজ এলাকা থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। বর্তমানে তাকে থানা হেফাজতে রাখা হয়েছে।

গ্রেফতারের বিষয়টি সিল্কসিটি নিউজকে নিশ্চিত করেছে পুঠিয়া থানার ওসি তদন্ত রাকিবুল হাসান।তিনি বলেন, সরকারী কাজে বাধা দানের অপরাধে তার বিরুদ্ধে পুঠিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়। সে মামলায় তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়েছে।

এদিকে আবদুর রহিম মোল্লার গ্রেফতারে শিলমারিয়া এলাকায় স্বস্তি নেমে এসেছে। দলীয় প্রভাব খাটিয়ে এবং স্থানীয়দের নানা ভয়ভীতি দেখিয়ে তিনি ত্রাস সৃষ্টি করতেন বলে জানান এলাকাবাসী।তার গ্রেফতারের খবরে ওই এলাকায় স্বস্তি নেমে এসেছে বলেও জানান তারা।

স/শ