পুঠিয়ায় শয়নকক্ষে তরুনীর রহস্যজনক লাশ উদ্ধার

পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর ইউনিয়নের একটি বসতবাড়ির শয়নকক্ষ থেকে তরুনীর রহস্যজনক লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার বেলপুকুর ইউনিয়নের বড় ধাদাস গ্রামে ঘটনাটি ঘটে।

উদ্ধারকৃত মৃত তরুনীর নাম মমতাজ খাতুন (২০) সে ওই গ্রামের নিজাম উদ্দিনের মেয়ে। মৃত মমতাজ খাতুনের লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে পুলিশের পক্ষ থেকে ধারনা করা হচ্ছে, অতিরিক্ত ঘুমের বড়ি খেয়ে সে আত্মহত্যা করেছে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সায়েদুর রহমান ভূইয়া মৃতের পরিবারের বরাত দিয়ে সিল্কসিটি নিউজকে জানান, গতকাল বুধবার রাত নয়টার দিকে মমতাজ খাতুন রাতের খাবার খেয়ে তার শয়নকক্ষে ঘুমাতে যায়। পরে সকাল ৭ টার দিকে তার কক্ষে গিয়ে দেখে সে বিছানার ওপর পরে আছে। ডাকাডাকি করেও মমতাজের কোন সাড়া শব্দ না পেয়ে তাকে তুলতে গেলে মমতাজের মৃত্যুর ব্যপারে নিশ্চিত হয় তার পরিবার।

ওসি জানান, পরে পুঠিয়া থানা পুলিশে খবর দিলে সঙ্গে সঙ্গে পুঠিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মৃত মমতাজের লাশের পাশে এক পাতা ঘুমের ঔষধ পাওয়া যায়। যার মধ্যে একটি বড়ি বাদে সবগুলোই ব্যবহার করা হয়েছে। এতে পুলিশের পক্ষ থেকে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে সে ঘুমের বড়ি খেয়ে আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর আসল কারন জানা যাবে।

ওসি আরো জানান, বেশ কিছুদিন আগে রনি নামের একটি ছেলের সাথে মমতাজ খাতুনের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পরেই তারা আলাদা হয়ে যায় তারপর থেকেই মমতাজ তার বাবার বাসায় থাকতো। এ ব্যপারে পুঠিয়া থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান ওসি সায়েদুর রহমান ভূইয়া।

স/শ