পুঠিয়ায় শ্যালিকা শিশুকে ধর্ষণের অভিযোগ স্বীকার করেছে দুলাভাই

পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়ার বেলপুকুর ইউনিয়নে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হওয়া দুলাভাই লালচাঁদ আলী স্বীকারক্তিমুলক জবানবন্দি দিয়েছেন। মঙ্গলবার সকালে ১৬৪ ধারায় স্বীকারক্তিমুলক জবানবন্দি রেকর্ড করে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
গত সোমবার (০২ জুলাই) বিকেল সাড়ে ৫ টার দিকে পুঠিয়া উপজেলার বেলপুকুর ইউনিয়নের ক্ষুদ্র জামিরা গ্রামের একটি আখ ক্ষেতে এঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।
গ্রেফতারকৃত ধর্ষক লালচাঁদ আলী (৪০) নির্যাতনের স্বীকার শিশুটির বড় বোনের স্বামী ও উপজেলার বানেশ্বর ইউনিয়নের খুটিপাড়া গ্রামের বাসিন্দা আফজাল আলীর ছেলে। সে দীর্ঘদিন ধরে তার স্বশুরবাড়ি ক্ষুদ্র জামিরা গ্রামে বসবাস করতো।
পাষবিক নির্যাতনের স্বীকার শিশুটি উপজেলার বেলপুকুর ইউনিয়নের জৈনক ব্যক্তির মেয়ে।
এ ব্যাপারে লম্পট লালচাঁদ আলীর (৪০) বিরুদ্ধে ধর্ষণ আইনে মামলা দায়ের করা হয়েছে। পাষবিক নির্যাতনের স্বীকার শিশুটিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।
জানতে চাইলে আরএমপি বেলপুকুর থানার ওসি গোলাম মোস্তফা বলেন, গ্রেফতারকৃতর বিরুদ্ধে মেয়েটির মা বাদি হয়ে ধর্ষন আইনে মামলা দায়ের করেছেন সেই মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার সকালে তাকে আদালতে হাজির করে ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করে জেল হাজতে প্রেরন করা হয়েছে। ওসি জানান, সে ধর্ষণের অভিযোগটি স্বীকার করেছে। 
স/আর