পুঠিয়ায় লেগুনা গাড়ির চাপায় স্বামী নিহত, স্ত্রী আহত

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বরে লেগুনা-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্বমী নিহত হয়েছেন। আহত হয়েছেন মোটরসাইকেল চালকের স্ত্রী। শনিবার সকাল সাড়ে ৯টার সময় পুঠিয়ার বানেশ্বরে মহাসড়কে লেগুনা গাড়ির চাপায় মোটরসাইকেল চালক নিহত ও স্ত্রী আহত হয়েছেন। রাজশাহী-ঢাকা মহাসড়কের পুঠিয়া উপজেলার বানেশ্বরের শিবপুর কলাহাটার সামনে এ ঘটনাটি ঘটেছে।

পবা হাইওয়ে থানা ইনচার্জ(ওসি) মোফাক্কারল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত মোটরসাইকেল আরোহী মিজানুর রহমান (৪৫)। তিনি চারঘাট উপজেলার হলিদাগাছী এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে। গুরুতর আহত হয়েছেন তার স্ত্রী আয়শা বেগম (৪০)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আয়শা দুর্গাপুর পল্লী বিদ্যুৎ অফিসে কর্মরত আছেন। প্রতিদিনের ন্যায় আজ সকালে মোটরসাইকেল নিয়ে তার স্বামী মিজানুর রহমান স্ত্রীকে নিয়ে বাড়ি থেকে অফিসে নিয়ে দুর্গাপুর দিকে যাচ্ছিলেন। বানেশ্বর কলাহাটার সামনে আসতেই পিছন থেকে সজরে ধাক্কা দেয় লেগুনা। এতে মোটরসাইকেল থেকে স্বামী স্ত্রী পড়ে গেলে গুরুতর আহত হন। আহত মোটরসাইকেল আরোহী মিজানুর রহমান এবং তার স্ত্রীকে মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে কর্তব্যরত চিকিৎসক মিজানুর রহমানকে মৃত ঘোষণা করেন। তার স্ত্রীকে ওয়ার্ডে ভর্তি করে দেন।

 

বিষয়টি নিশ্চিত করে পবা হাইওয়ে থানার ইনচার্জ মোফাক্কারল ইসলাম বলেন, খবর পেয়ে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মিজানুরকে মৃত ঘোষণা করে। তার স্ত্রীর অবস্থাও গুরুতর। আমরা অবৈধ হিউম্যান হলার (ইমা) আটক করেছি। তবে ড্রাইভার পলাতক রয়েছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার সময় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রেশ কাটতে না কাটতেই মহাসড়কের পুঠিয়ার বানেশ্বরে বালুবাহী ট্রাকের চাপায় অবৈধযান চার্জার ভ্যানের ৪ যাত্রী আহত হয়।

স/আর