পুঠিয়ায় র‌্যাবের পৃথক অভিযানে বিদেশীমদ ও ফেন্সিডিলসহ গ্রেফতার ২

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় র‌্যাব-৫ এর পৃথক অভিযানে বিদেশি মদ ও ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গতকাল শুক্রবার ১২ এপ্রিল শুক্রবার রাতে উপজেলার বানেশ্বর ইউনিয়নের নামাজগ্রাম এলাকায় ও বেলপুকুর ইউনিয়নের ধাদাস এলাকায় পৃথক দুটি অভিযানে তাদের আটক করা হয়।

এসময় তাদের কাছে বিপুল পরিমানে বিদেশী মদ ও ফেন্সসিডি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃ মাদকব্যবসায়ী হলেন, উপজেলার রঘুরামপুর এলাকার তছির শেখের ছেলে সোহেল রানা (২৮) ও বারইপাড়া গ্রামের মৃত ইছাহক আলীর ছেলে আবুল কালাম (৩৫)।

আজ শনিবার ১৩ এপ্রিল সকালে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, র‌্যাব-৫ এর রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল শুক্রবার রাত সাড়ে ১০ টায় পুঠিয়া থানাধীন নামাজগ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী সোহেল রানা (২৮) কে ৬৬ বোতল বিদেশীমদসহ তাকে গ্রেফতার করে।

সুত্র মতে, একই তারিখ রাত সাড়ে ১১ টায় অপর একটি অভিযানে বেলপুকুর থানাধীন ধাদাস বড়বট তলার মোড় এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী আবুল কালাম (৩৫) কে ১৮২ বোতল ফেন্সিডিলসহ তাকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে পুঠিয়া থানায় ও বেলপুকুর থানায় বিশেষ ক্ষমতা আইনে পৃথক দুটি মামলা করে গ্রেফতারকৃতদের থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

স/আ