পুঠিয়ায় যাত্রীবাহী বাস পুকুরে, তিন ঘন্টা পর উদ্ধার

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়া-আড়ানী সড়কের শিবমন্দির সংলগ্ন স্থানে যাত্রীবাহী একটি বাসের অর্ধেক পুকুরে নেমে যায় । বাসটির বাঁকী অর্ধেক সড়ক অবরোধ করে রাখে এতে প্রায় সাড়ে তিন ঘন্টা যান চলাচল বন্ধ হয়ে যায় । বুধবার সন্ধ্যা ৬ টার দিকে পুঠিয়া আড়ানি সড়কের পোরসভা সংলগ্ন স্থানে এঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, পুঠিয়া-আড়ানী সড়কের পুঠিয়া শিবমন্দির সংলগ্ন পুকুর পারে দাড়িয়ে থাকা (ঢাকা মেট্রো-ব ১৪-৫৩৩২) জাহাঙ্গীর পরিবহন নামের যাত্রীবাহী বাস ঘুরাতে গিয়ে বাসের সামনের অর্ধেক পুকুরে চলে যায় এবং পেছনের অর্ধেক সড়ক অবরোধ করে রাখে। এতে পুঠিয়া আড়ানী সড়কটিতে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে বাসটির কর্তৃপক্ষ এসে প্রায় সাড়ে তিন ঘন্টা চেষ্টা চালিয়ে বাসটি উদ্ধার করলে যান চলাচল স্বাভাবিক হয়।

স্থানীয়রা অভিযোগ করে বলে, ওই স্থানটিতে প্রায়ই বিভিন্ন বাস দীর্ঘক্ষন পার্কিং করে রাখা হয় এতে বাসের ভারে মাটি তলিয়ে যাওয়ায় পুঠিয়া আড়ানী সড়কটি হুমকির মুখে পড়েছে।

পুঠিয়া পৌরসভার মেয়র রবিউল ইসলাম রবি জানান, পৌরসভা সংলগ্ন ওই স্থানে বাস পার্কিংয়ে বারংবার নিষেধ করা সত্যেও বাস পার্কিং করা হচ্ছে। আজ বাসটি ঘুরাতে গিয়ে আমার পুকুরেই নেমে গেছে এতে বাসের পোড়া মোবিল ও তেল পুকুরের পানির সাথে মিশে গেছে। এতে পুকুরের মাছ মরে যাওয়ার আশঙ্কা করছেন তিনি।

স/শ