পুঠিয়ায় ট্রাক-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষ: নারী নিহত

পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়ায় মাইক্রোবাস ও মাল বোঝাই ট্রাকের মুখোমুখি সংর্ঘষে এক নারীসহ ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় ২ জন আহত হয়েছে। আহতরা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন হয়েছে। শনিবার দুপুর দেড়টার সময় উপজেলার ঝলমলিয়া বাজার সংলগ্ন আজরাইলের মোড় নামক স্থানে এঘটনা ঘটে।

নিহতরা হলেন, চাপাইনবাবঞ্জ জেলার ভোলাহাট উপজেলার গোলাম কিবরিয়ার স্ত্রী মাইজুন বেগম (৪৫) তার নাতি আল আমীন (২৫) ও মাইক্রোচালক মুনসুর রহমান (৩০)।

আহতরা হলেন, নিহত মাইজুন বেগমের স্বামী গোলাম কিবরিয়া (৪৫) মাহমুদুল ইসলাম (৩৫) বিষয়টি নিশ্চিত করেছেন পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সায়েদুর রহমান ভূইয়া।

স্থানীয়রা জানান, রাজশাহীর দিক থেকে নাটোর গামী মাইক্রোবাস আজরাইলের মোড় এলাকায় এলে বিপরিত দিক থেকে আসা মাল বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে মাইজুন বেগম ঘটনাস্থলেই নিহত হয় এবং আল আমীন ও মুনসুর রহমান রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

এ ব্যপারে হাইওয়ে পুলিশ শিবপুর ফাঁড়ির ইনচার্জ এসআই হাবিবুর রহমান জানান, হাইওয়ে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যদের চেষ্টায় দূর্ঘটনা কবলিত মাইক্রোবাস ও ট্রাকটি উদ্ধার করে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। মাইক্রোবাস ও ট্রাকটি জব্দ করেছে হাইওয়ে পুলিশ তবে এ ব্যপারে কাউকে আটক করা যায়নি।
নিহতদের পরিবারের কাছে সন্ধ্যায় লাশ হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।
স/শ