পুঠিয়ায় ভ্যান চালককে হত্যা

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় ভ্যান চালককে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারনা ভ্যান ছিন্তাইয়ের সময় চালককে শ্বাষরোধ করে হত্যা করা হয়েছে। গতকাল শনিবার দিবাগত রাতে উপজেলার ভালুকগাছি ইউনিয়নে এঘটনা ঘটে।

নিহত ভ্যান চালক হলেন, উপজেলার গন্ডোগোহালী গ্রামের রজব আলীর ছেলে জাহাঙ্গীর আলম (৩৫)।

আজ রোববার সকালে পুঠিয়া থানা পুলিশ তাকে মৃত অবস্থায় চকপালাশি গ্রামের একটি কলা বাগান থেকে উদ্ধার করে। তবে তার ব্যবহিত ভ্যানটি এখন উদ্ধার করা সম্ভব হয়নি।

থানা পুলিশ সুত্রে জানা গেছে, গতকাল শনিবার দিবাগত রাতে জাহাঙ্গীর আলম ব্যাটারিচালিত অটোভ্যান নিয়ে পুঠিয়া-তাহেরপুর সড়কে ভাড়া নিয়ে যায়। পরে সকালে চকপালাশি নামক এলাকায় একটি কলার বাগানে স্থানীয়রা জাহাঙ্গীরের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুঠিয়া থানা পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদ বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তাকে কেও শাষরোধ করে হত্যা করে তার ভ্যানটি ছিন্তাই করে নিয়ে গেছে। হত্যার প্রকৃত রহস্য ও ছিন্তাইকৃত ভ্যানটি উদ্ধারে কাজ করছে পুলিশ।

পরে মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হবে বলেও জানান ওসি।

 

স/আ