পুঠিয়ায় ভূমি অফিসের আয়োজনে ইউএনও’র বিদায় সংবর্ধনা

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়া উপজেলার ভূমি কার্যালয়ের আয়োজনে উপজেলার নির্বাহী কর্মকর্তা মোছাঃ নাজমা নাহারকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার বেলা ১১ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাকক্ষে এ উপলক্ষে বিদায়ী সংবর্ধনার আয়োজন করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ শফিকুর আলমের সাভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন বিদায়ী ইউএনও মোছাঃ নাজমা নাহার। পরে বিদায়ী ইউএনওকে ফুলের তোরা ও ক্রেস্ট প্রদান করা হয়।

বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ভূমি কার্যালয় ও ইউনিয়ন ভূমি কার্যালয়ের কর্মকর্তা কর্মচারীরা। শেষে ইউএনও নাজমা নাহার উপজেলার প্রধান গেট সংলগ্ন স্থানে উপজেলার সৌন্দর্য্য বর্ধনে রাস্তার ধারে ফুলের গাছ রোপন করেন।

এসময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ভূমি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) সালাউদ্দিন আল ওয়াদুদ, কৃষি কর্মকর্তা মুনজুর রহমান প্রমূখ। বিকেলে বিদায়ী ইউএনও মোছাঃ নাজমা নাহারকে বিড়ালদহ মাজার কমিটির পক্ষ থেকেও বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

প্রশত ইউএনও নাজমা নাহার উচ্চতর ডিগ্রি নিতে স্কলারশীপের মাধ্যমে বিদেশে যাওয়ায় তাকে বদলী করা হয়। তিনি গত বছরের ২৮ ডিসেম্বর নবাগত ইউএনও হিসেবে যোগদান করেন।

স/অ