পুঠিয়ায় বিয়ের দাবীতে প্রেমীকের বাড়িতে কলেজ ছাত্রীর অনশন

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক কলেজ ছাত্রী তরুণী। তবে প্রেমীকা তরুনীর আসার খবর পেয়ে বাড়িতে তালা দিয়ে পালিয়েছে প্রেমিকসহ তার পরিবারের সদস্যরা। আজ শুক্রবার (২১ সেপ্টেম্বর) দুপুর পর থেকে সন্ধ্যা সাড়ে ৭ টা পর্যন্ত উপজেলার পশ্চিম তারাপুর গ্রামে প্রেমিকের বাড়ির বারান্দায় ওই তরুনী বিয়ের দাবীতে অবস্থান করছেন।

অভিযুক্ত প্রেমিক হলেন, পশ্চিম তারাপুর গ্রামের সাগর আলীর ছেলে রাসেল (২৪) এবং কলেজ ছাত্রী তরুনীর বাড়ি উপজেলার ভালুকগাছি ইউনিয়নের কৈপুকুরিয়া গ্রামে সে উপজেলা সদরে অবস্থিত ইসলামিয়া মহিলা ডিগ্রি কলেজের বর্ষের ছাত্রী।

অনশনরত তরুনী জানান, গত প্রায় ৬ মাস ধরে রাসেলের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এরই সুবাদে রাসেল ওই তরুনিকে বিয়ের প্রলোভন দিয়ে তার সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। এমনকি সে নিয়মিত তরুনীর বাসায় যাতায়াত করতো। গতকাল বৃহস্পতিবার রাতে সে ওই তরুনীর বাসায় গেলে স্থানীয়রা তাকে আটকে রাখে। তাৎক্ষনাত বিয়ের জন্য রাজি হয় এবং পরেরদিন শুক্রবার দুপুরে রাসেল কৌশলে তরুনীর বাড়ি থেকে পালিয়ে যায়। তারপরেই বিয়ের দাবীতে কলেজ ছাত্রী তরুনী রাসেলের বাড়িতে ওঠেন। তরুনীর দাবী রাসেল তাকে বিয়ের প্রলোভন দিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করা ছাড়াও সামাজিকভাবে সকলের কাছে ছোট করেছে। তার পরিবারও এখন আমাকে বাড়িতে জায়গা দিচ্ছে না। ফলে বিয়ে না করলে আত্মহত্যা করা ছাড়া আর কোন পথ নেই বলেও জানায় ওই তরুনী।

স্থানীয়রা জানান, এই তরুনী বাড়িতে আসার সঙ্গে সঙ্গে রাসেল সহ তার পরিবারের সদস্যরা ঘরে তালা দিয়ে বাড়ি থেকে পালিয়েছে। রাসেলের বাড়িতে কেও না থাকায় তাদের সাথে কথা বলা সম্ভভব হয়নি।

স/অ