পুঠিয়ায় বিএনপি নেতার প্রাইভেটকারের নিচে চাপা পড়ে কাভার্ড ভ্যানের হেলপার নিহত

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় বিএনপি নেতার প্রাইভেটকারের নিচে চাপা পড়ে এক কাভার্ড ভ্যানের হেলপার নিহত হয়েছে। প্রাইভেটকারের মালিক বিএনপি নেতা মিজানুর রহমান মিজান দুর্ঘটনার বিষয়টি স্বীকার করেছেন।

আজ (২৩ এপ্রিল) শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার বানেশ্বর বাজারে একটি তেলপাম্পের সামনে ঢাকা-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

এদিকে একাধিক সূত্র জানায়, পুঠিয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলিশ নিয়ে বাজারের জনগমাগম ছত্রভঙ্গ করে লকডাউন বাস্তবায়নে করার সময়ে আতঙ্কে দৌড়াদৌড়ি করতে গিয়ে তানোর পৌরসভার সাবেক মেয়র মিজানুর রহমান মিজানের গাড়ির সামনে দিয়ে অচমকা দৌড়াতে গিয়ে পড়ে যান এক ব্যক্তি। এসময়ে গুরুতর আহত হন তিনি। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

নিহত কাভার্ড ভ্যানের হেলপার হলেন, আবদুল লতিফ (৫৫) তিনি নোয়াখালি জেলার সেনভাগ থানার ইদলপুর গ্রামের আবদুর রহিমের ছেলে। প্রাইভেটকারের মালিক মিজানুর রহমান মিজান তানোর পৌরসভার সাবেক মেয়র ও রাজশাহী জেলা বিএনপির সদস্য।

স্থানীয় ও হাইওয়ে পুলিশ সুত্রে জানা গেছে, রাত সাড়ে ৮ টার দিকে বানেশ্বর তেল পাম্পের সামনে ঢাকা-রাজশাহী মহাসড়ক পার হচ্ছিলেন আবদুল লতিফ। এসময় রাজশাহীর দিক থেকে আসা পুঠিয়াগামী একটি লাল রংয়ের প্রাইভেটকার (ঢাকা মেট্রো-২৬-৩৯২৩) তাকে চাপা দেয়। এতে সে মাথায় গুরুতর আঘাত পেয়ে আহত হন। তাৎক্ষনিক তাকে উদ্ধার করে স্থানীয়রা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাকে নিয়ে যায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯ টার দিকে লতিফের মৃত্যু হয়।

এ ব্যাপারে বিএনপি নেতা মিজানুর রহমান মিজান দুর্ঘটনার বিষয়টি স্বীকার করে মুঠোফোনে বলেন, আমি পুঠিয়ার দিকে যাচ্ছিলাম এসময় বানেশ্বর এলাকায় আমার গাড়িটি পৌছালে হঠাৎ একজন দৌড়ে গাড়ির নিচে চাপা পড়ে আহত হয়৷ শুনেছি হাসপাতালে তার মৃত্যু হয়েছে।

এব্যপারে পবা হাইওয়ে পুলিশ শিবপুর ফাঁড়ির ইনচার্জ লুৎফর রহমান জানান, নিহত লতিফ কাভার্ড ভ্যানের হেলপার তারা কাভার্ড ভ্যান নিয়ে নোয়াখালী ফিরছিলো। বানেশ্বরে একটি খাবার হোটেলে তারা নাস্তা করতে থেমেছিলো। রাস্তা পারাপারের সময় দুর্ঘটনা স্বীকার হয়। হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ফাঁড়িতে আনা হয়েছে এবং দুর্ঘটনা কবলিত প্রাইভেট কারটি আটক করা হয়েছে।

এব্যপারে দুর্ঘটনাজনিত মামলা হবে বলেও জানান তিনি।

স/রি