পুঠিয়ায় বজ্রপাতে দুই বোন আহত

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ায় বজ্রপাতে একই পরিবারের দুই বোন আহত হয়েছেন। আজ শুক্রবার দুপুরে নিজ বাড়ির ঘরের ভেতর বসে থাকা অবস্থায় বজ্রপাত হলে তারা এতে আক্রান্ত হন। এসময় তাদের ঘরের ভেতরে থাকা বিদ্যুৎ এর মেইন সুইসও বিস্ফোরণ হয়েছে।

তাদের সঙ্গে সঙ্গে উদ্ধার করে পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সেখানে তাদের চিকিৎসা চলছে তবে বর্তমানে তাদের দু’জনের অবস্থা আশঙ্কামুক্ত বলে জানা গেছে।

আহত দুই বোন হলেন, সুমি খাতুন (২৫) ছাদিয়া খাতুন (১৫) তারা দুজনই উপজেলার কানাইপাড়া গ্রামের হানিফ আলীর মেয়ে। সুমি খাতুন মাস্টার্স শেষ করেছেন এবং সাদিয়া খাতুন স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণীর ছাত্রী।

হাসপাতালে ভর্তি সুমি খাতুন জানান, দুপুরের খাওয়া দাওয়া শেষ করে তারা দুই বোন ঘরের মেঝেতে বসে ছিলেন। এসময় বৃষ্টি হওয়ার পাশাপাশি হঠাৎ বিকট শব্দে বজ্রপাত হলে তিনি এতে আক্রান্ত হয়ে দাড়িয়ে থাকলেও তার চোখের সামনে ছোটবোন মাটিতে লুটিয়ে পড়ে। সঙ্গে সঙ্গে চিৎকার দিলে প্রতিবেশিরা এসে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

তিনি আরো জানান, হাসপাতালে চিকিৎসা নেয়ার পর বর্তমানে তারা অনেকটা সুস্থ আছেন। তবে শরীরের কয়েকটি স্থানে ব্যাথা করছে। বজ্রপাতের সময় ঘরের মেইন সুইসটিও বিস্ফোরণ হয় বলেও জানান তিনি।

হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক জানান, তাদের দু’জনেরই চিকিৎসা চলছে।তারা দু’জনই এখন আশঙ্কামুক্ত।

স/অ