পুঠিয়ায় প্রচারণার শেষ দিনে নৌকার পক্ষে আ.লীগের মোটরসাইকেল শোভাযাত্রা

পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় নির্বাচনী প্রচারনার শেষদিনে স্থানীয় আ.লীগের উদ্দোগে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা বের করা হয়েছে। গত বুধবার দুপুর থেকে সন্ধ্যারাত পর্যন্ত উপজেলা সদর থেকে শোভাযাত্রা বের হয়ে ঢাকার রাজশাহী মহাসড়ক সহ উপজেলার প্রতিটি ইউনিয়ন প্রদক্ষিণ করে উপজেলা সদরে এসে শেষ হয়।

মোটরসাইকেল শোভাযাত্রায় নেতৃত্ব দেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আ.লীগের সদস্য জি এম হিরা বাচ্চু, আ.লীগ মনোনীত নৌকার প্রার্থী ডাঃ মনসুর রহমানের কন্যা ডাঃ তৃষা রহমান।

জানা গেছে, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার প্রচারণা শেষ হচ্ছে আগামীকাল বৃহস্পতিবার। গত ১০ ডিসেম্বর প্রতিক বরাদ্দের পর বিরামহীন প্রচার প্রচারনা শেষে আজ বুধবার দুপুরে মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে প্রচারনা শেষ করা হয়েছে। উপজেলা সদর থেকে শোভাযাত্রাটি বের হয়ে উপজেলার ৬ টি ইউনিয়ন এলাকা পদক্ষিন করা হয়। এসময় বিভিন্ন বাজারে থেমে নৌকায় ভোট চাওয়া হয়।

মোটরসাইকেল শোভাযাত্রায় অংশগ্রহণ করেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জি এম হিরা বাচ্চু, ডাঃ তৃষা রহমান, ভালুকগাছি ইউনিয়নের চেয়ারম্যান তাকবীর হাসান, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম টিপু, ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন, যুবলীগ নেতা মাহফুজুর রহমান ডলার, ছাত্রলীগ নেতা মুরাদ সহ আ.লীগ যুবলীগ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

 

 

স/আ