পুঠিয়ায় পুলিশ পরিচয়ে অপহরণ করে চাঁদাবাজি, ভিকটিম উদ্ধারসহ আটক ১

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ায় পুলিশ পরিচয়ে যুবককে অপহরণ করার পর পরিবারের কাছে চাঁদাবাজি করা হয়েছে। পরে থানা পুলিশ অভিযান চালিয়ে ওই অপহৃত যুবককে উদ্ধার করেছে। এ ঘটনায় অপহরনকারী চক্রের এক সদস্যকেও আটক করেছে পুলিশ।

আজ শনিবার সন্ধায় রাজশাহীর চারঘাট উপজেলার নন্দনগাছি উচ্চ বিদ্যালয় মাঠ থেকে পুঠিয়া থানা পুলিশ ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং নাটোর জেলা সদরে অবস্থিত একটি বাড়ি থেকে অপহরনকারী চক্রের এক সদস্যকে আটক করে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরনকারী চক্রের বাকী সদস্যরা পালিয়েছে।

আটককৃত অপহরনকারী চক্রের সদস্য হলেন, আমিরুল ইসলাম (৩৪) তিনি নাটোর সদর উপজেলার বাসিন্দা জিল্লুর রহমানের ছেলে।

অপহুত যুবক হলেন, পুঠিয়া উপজেলার মৃত আলহাজ্জ্ব কছির উদ্দিনের ছেলে ফারুক হোসেন বাবু (৩৮)। তাকে আজ শনিবার সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার ঝলমলিয়া বাজার থেকে ৩ থেকে ৪ জন যুবক পুলিশ পরিচয়ে অপহরন করে নিয়ে যায়। অপহরনের পর থেকে বাবুর পরিবারের কাছে বিকাশের মাধ্যমে প্রায় ৫০ হাজার টাকার ওপরে নিয়েছে চক্রটি।

বিষয়টি নিশ্চিত করেছেন পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাকিল উদ্দিন আহম্মেদ। তিনি জানান, ভিকটিমকে আহত অবস্থায় উদ্ধারের পর তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং অপহরণকারীকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও সিল্কসিটি নিউজকে জানান ওসি।

স/অ