পুঠিয়ায় পিস্তলসহ যুবদল নেতাকে আটক করা সেই এএসআই পুরুস্কৃত

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় পিস্তলসহ কাটাখালি পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম মানিক (৩৫) কে আটক করা পুঠিয়া থানার এএসআই মোকাদ্দেসকে আলীকে পুরুস্কৃত করা হয়েছে। আজ বৃহস্পতিবার রাজশাহী জেলা পুলিশ এ পুরুস্কার প্রদান করেন।

পুরুস্কার স্বরুপ সহ-উপ পরিদর্শক (এএসআই) মোকাদ্দেস আলীকে সম্মাননা ও অর্থ পুরুস্কার প্রদান করা হয়। এছাড়াও অক্টোবর মাসে জেলার সবচেয়ে বেশি গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার করায় জেলার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হন।

বিষয়টি নিশ্চিত করেছেন পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সায়েদুর রহমান ভূইয়া। ওসি জানান, আজ বেলা ১২ টায় রাজশাহী জেলা পুলিশের আয়োজনে ও জেলা পুলিশ সুপার মহদয়ের সভা কক্ষে জেলার সবকটি থানায় চলতি বছরের অক্টোবর মাসে অবৈধ আগ্নেয়াস্ত্র, মাদক উদ্ধার ও গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতারে উল্লেখযোগ্য অবদান রাখায় পুরুস্কার প্রদানের আয়োজন করা হয়। এতে জেলার পুঠিয়া থানার এএসআই মোকাদ্দেস আলীকে গ্রেফতারি পরোয়ানায় জেলার শ্রেষ্ঠ পুরুস্কার প্রদান করা হয়।

পুরুস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলার পুলিশ সুপার (এসপি) মোয়াজ্জেম হোসেন ভূইয়া, অতিরিক্ত পুলিশ সুপার সুমিত চৌধুরি, অতিরিক্ত পুলিশ সুপার পুঠিয়া সার্কেল আবুল কালাম সাহিদ, পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সায়েদুর রহমান ভূইয়া প্রমুখ।

 

স/শ