পুঠিয়ায় দুই জনের কারাদণ্ড

পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়ায় এক কারেন্টজাল ব্যবসায়ী ও মাদক ব্যবসায়ীকে কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নুরুজ্জামান এ দণ্ডাদেশ দেন।
জানা গেছে, আজ বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নুরুজ্জামানের নেতৃত্বে উপজেলার ঝলমলিয়া বাজারে ভ্রাম্যামান আদালত অভিযান পরিচালনা করা হয়। ঝলমলিয়া বাজারে পুরাতন ব্রিজের নিচে অবৈধ্য কারেন্ট জাল বিক্রয় করার সময় নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার একডালা গ্রামের মৃত আয়েন উদ্দিনের ছেলে জামাল উদ্দিনকেজ (৪২) আটক করে এবং ২ শত পিচ কারেন্ট জাল জব্দ করে। পরে সেই জাল গুলো পুড়িয়ে ধ্বংস করে। আর অবৈধ কারেন্ট জাল ব্যবসায়ী জামালকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে।
অপরদিকে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, একই দিনে সকাল সাড়ে ১০ টার দিকে থানার এ এস আই জুলফিকার আলী ও তার সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে একই উপজেলার বানেশ্বর বাজার থেকে মাদক সেবনের সময় একই জেলার চারঘাট উপজেলার আহসান আলীর ছেলে রেজাউল করিমকে (৩২) আটক করে। এ সময় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ নুরুজ্জামান এর নিকট হাজির করলে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

স/মি