পুঠিয়ায় জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, নারীসহ আহত ৮

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ায় জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ১ জন নিহত হয়েছে এবং উভয় পক্ষের নারীসহ অন্তত ৮ জন আহত হয়েছে। আজ সোমবার বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলার ফুলবাড়ি আজিমপাড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এদের মধ্যে গুরুতর ৩ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মিঠুন আলীর (২৮) মৃত্যু হয়। বাঁকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, উপজেলার ফুলবাড়ি আজিমপাড়া গ্রামের জালাল উদ্দিনের ছেলে দুলাল আলী (৩০) তার ছোট ভাই মিঠুন আলী (২৮) ও তার চাচা জিন্নাত আলী (৫০) এদের তিন জনকে গুরুতর আহত অবস্থায় রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মিঠুনের মৃত্যু হয়। এবং একই গ্রামের ওমর হাজীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে, বাঁকীদের তাৎক্ষনাত নাম ঠিকানা পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, ফুলবাড়ি আজিমপাড়া গ্রামের ওমর হাজির ছেলে শাজাহান আলী (৩৫) বিকেল সাড়ে ৪ টার দিকে জমি সংক্রান্ত পূর্বের জের ধরে বাকবিতণ্ডের এক পর্যায়ে ধারালো হাসুয়া দিয়ে দুলাল আলী, তার ছোট ভাই মিঠুন আলী ও তাদের চাচা জিন্নাত আলীকে এলোপাথারি কোপাতে থাকে এসময় তাকে ধরতে গেলে শাজাহান আলীর পিতা ওমর হাজি এবং উভয় পরিবারের নারীসহ আরো চারজন আহত হয়।

স্থানীয়রা আরো জানান, শাজাহানের হাসুয়ার আঘাতে গুরুতর আহত তিন জনেরই শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর জখম হয়েছে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের রামেক হাসপাতালে রেফার করেন। দু’পক্ষই একে অপরের ঘনিষ্ট আত্মিয় বলেও জানান স্থানিয়রা।

এব্যপারে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সায়েদুর রহমান ভূইয়া জানান, ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

স/অ