পুঠিয়ায় ছিনতাইয়ের পর প্রতিবন্ধী স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় ছিনতাইয়ের পর প্রতিবন্ধী এক স্কুলছাত্রীকে দুর্বৃত্তরা ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। গত বুধবার (১৩ এপ্রিল) রাত ৮টার সময় এ ধর্ষণের ঘটনা ঘটে। এসময় ছিনতাইকারীরা তার মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নিয়েছে। পরে স্থানীরা তাকে উদ্ধার করে পুঠিয়া থানায় নিয়ে যায়।

ধর্ষণের শিকার প্রতিবন্ধী স্কুলছাত্রী জেলার বাগমার উপজেলার তাহেরপুর পৌরসভার কোয়ালিপাড়া এলাকায় তার বাড়ি এবং জামগ্রাম টেকটিক্যাল স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্রী। তার এক পায়ে সমস্যা থাকায় সে খুড়িয়ে খুড়িয়ে হাটে।

স্থানীয়রা জানান, মেয়েটি কাঁদতে কাঁদতে বেগার মোড়ে আসে। এ সময় স্থানীয়রা বিষয়টি জানতে চাইলে সে ছিনতাই ও ধর্ষণের ঘটনাটি জানায়। জানা গেছে, ওইদিন সকালে কাচুপাড়া এক আত্মীয়ের বাড়ি বেড়াতে যায় ধর্ষণের শিকার মেয়েটি। ইফতারের পর একটি ব্যাটারি চালিত রিকশা ভ্যানযোগে সে বাড়ি ফিরছিলো। তার ভ্যানে আরো দুইজন ছিলো। এসময় কাচুপাড়া মাঠের মধ্যে ৫ থেকে ৬ জন ধারালো অস্ত্র দিয়ে তাদের ভ্যানের গতি রোধ করে। পরে তারা সবার কাছ থেকে টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। এসময় অস্ত্রেও মুখে মেয়েটিকে তুলে নিয়ে পাশের একটি কালাবাগানে ধর্ষণ করে তারা। ধষণের পর মেয়েটি রেখে তারা পালিয়ে যায়।

এ বিষয়ে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, স্থানীয় লোকজনের মাধ্যমে মেয়েটি থানায় আসে। তার মেডিকেল পরীক্ষার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়। ঘটনার সাথে জড়িত অভিযুক্তদের শনাক্ত করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে বলেও জানা পুলিশের এই কর্মকর্তা।

এএইচ/এস