পুঠিয়ায় ১২টি চোরাই মোবাইলসহ কলেজ কেরানির স্ত্রী গ্রেপ্তার

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ার বেলপুকুর ইউনিয়নে ১২ টি বিভিন্ন মডেলের চোরাই মোবাইলসহ কলেজ কেরানির স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। এ ব্যপারে পুঠিয়া থানায় ওই কেরানিসহ তার স্ত্রীর নামে একটি মামলা করা হয়েছে। গ্রেফতারকৃত ওই নারী হলেন বেলপুকুর আইডিয়াল স্কুল এন্ড কলেজের কেরানি ও উপজেলার বেলপুকুর ইউনিয়নের জোগভগিরতপুর গ্রামের জেবের আলীর স্ত্রী শরিফা বেগম (৩৫)।

থানা সুত্রে জানা যায়, বেলপুকুর আইডিয়াল স্কুল এন্ড কলেজের কেরানি জেবের আলী দীর্ঘদিন যাবত চোরাই মোবাইলের ব্যবসা করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে পুলিশ তার বাড়িতে অভিযান চালিয়ে ১২ টি বিভিন্ন মডেলের চোরাই মোবাইলসহ তার স্ত্রী শরিফা বেগমকে গ্রেফতার করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জেবের আলী পালিয়ে যায়।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ভূইয়া সিল্কসিটিনিউজকে জানান,  গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক (এসআই) গৌতম চক্রবর্তী বেলপুকুর ইউনিয়নের জোগভগিরতপুর গ্রামে অভিযান চালিয়ে চোরাই মোবাইলসহ শরিফা বেগমকে গ্রেফতার করলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে জেবের আলী পালিয়ে যায়।

তাদের দুইজনের নামেই থানায় মামলা হয়েছে। গ্রেফতারকৃত মহিলাকে আগামীকাল শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

স/আর