পুঠিয়ায় চিকিৎসকের অবহেলায় মৃত ভাগনীকে কবর দিয়ে এসে মামা গ্রেফতার

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়া সরকারী হাসপাতালে চিকিৎসকের অবহেলায় নিহত শিশু হাজেরা খাতুন তিশার স্বজনদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

এদিকে মৃত তিশার কবরে মাটি দিয়ে বাসায় ফিরেই পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন শোকাহত মামা তাহের আলী। অন্যদিকে ছোট্র মেয়ের শোক কাটিয়ে উঠতে না পেরে শিশু তিশার মা মিনা বেগম এমনিতেই চিকিৎসাধীন রয়েছেন এর মধ্যে আবার তার ভাইকেও পুলিশ গ্রেফতার করেছে।

আজ শনিবার (১৩ জুলাই) হাসপাতালের টিএইচও বাদী হয়ে চিকিৎসককে লাঞ্ছিতের অভিযোগ এনে পুঠিয়া থানায় মামলাটি দায়ের করেন। একইদিন সন্ধ্যায় তিশার মামা তাহের আলী (২৭) কে পুঠিয়া পৌর এলাকার পালোপাড়া মহল্লার নিজ বাড়ি থেকে পুঠিয়া থানা পুলিশ গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাকিল উদ্দিন আহম্মেদ।

জানা গেছে, মৃত হাজেরা খাতুন তিশা (৩) মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার বাসিন্দা মনির হোসেনের মেয়ে। গত কয়েকদিন আগে তিশা খাতুন তার মা মিনা বেগমের সাথে পুঠিয়া উপজেলার পৌর এলাকার পালোপাড়া মহল্লায় তার নানার বাড়িতে বেড়াতে এসেছিলো।

গতকাল শুক্রবার (১২ জুলাই) ভোরে সামান্য জ্বর নিয়ে পুুুঠিয়া সরকারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত নার্স শিশুটির শরীরে পর পর দুটি ইনজেকশন পুস করেন।

এর কিছুক্ষণ পরেই খিচুনি উঠে শিশুটির মৃত্যু হয়। সেদিন রাত ১০ টার দিকে মুন্সিগঞ্জে তিশার নিজ বাড়িতে তার মরদেহ দাফন করা হয়।