পুঠিয়ায় গাঁজাসহ চাচী-ভাতিজা গ্রেফতার

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ায় ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী চাচী ও ভাতিজাকে গ্রেফতার করেছে র্যাব। আজ শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার সদর ইউনিয়নের তারাপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার সদর ইউনিয়নের তারাপুর কারিকরপাড়া গ্রামের মৃত আকছেদ আলীর স্ত্রী ফরিদা বেওয়া (৫০) ও আকসেদের ভাই জমসেদের ছেলে ফরিদ আলী (২৩)। গ্রেফতারকৃত দু’জন সম্পর্কে চাচী ভাতিজা। তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত ছিলো স্থানীয় একাধিক সুত্র বিষয়টি নিশ্চিত করেছে।

এদিকে শুক্রবার রাতে র্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে RAB-5, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল বিকেল ৪ টার দিকে তারাপুর কারিকরপাড়া গ্রামের মৃত আকসেদের বাড়িতে অভিযান পরিচালনা করে।

অভিযানে, আকসেদের স্ত্রী ফরিদা বেগম ও তার ভাতিজা ফরিদ আলীকে ২ কেজি গাঁজা ও একটি গাঁজা মাপক যন্ত্রসহ আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন শেষে পুঠিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, গ্রেফতাকৃত দু’জনের বিরুদ্ধে র্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে সে মামলায় তাদের আগামীকাল শনিবার তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে।

স/আর