পুঠিয়ায় কলেজ ছাত্রের বিরুদ্ধে স্কুলছাত্রী অপহরণের অভিযোগ

পুঠিয়া প্রতিনিধি:


রাজশাহীর পুঠিয়ায় কলেজ ছাত্রের বিরুদ্ধে স্কুলছাত্রীকে (১৪) অপহরণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা অভিযুক্ত কলেজ ছাত্রসহ ৫ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন।

গত (১ সেপ্টেম্বর) মঙ্গলবার সকালে উপজেলার ভালুকগাছি ইউনিয়নের কৈপুকুরিয়া এলাকা থেকে অপহরণের ঘটনা ঘটে।  একইদিন সন্ধ্যায় অপহরণের অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্ত কলেজ ছাত্র কামরুল হাসান (৩০)। তিনি ভালুকগাছি ইউনিয়নের চক দুর্লভপুর গ্রামের জুলমত আলীর ছেলে। সে রাজশাহী কলেজের অর্থনীতি বিভাগেরও ছাত্র। এছাড়াও অপহুত স্কুলছাত্রী একই ইউনিয়নের বাসিন্দা। সে স্থানীয় একটি স্কুলের ৯ ম শ্রেণিতে পড়ে।

অভিযোগ পত্রে স্কুলছাত্রীর বাবা দাবি করেন, তার মেয়ে পার্শ্ববর্তি কৈপুকুরিয়া গ্রামে প্রাইভেট পরতে যেতো। যাওয়া আসার পথে কামরুল প্রায়ই তার মেয়েকে প্রেমের প্রস্তাব দিয়ে বিরক্ত করে আসছিলো। তার প্রস্তাবে রাজি না হওয়ায় গত ১ সেপ্টেম্বর সকালে প্রাইভেট পড়তে যাওয়ার সময় কামরুল তার সহযোগীদের নিয়ে মাইক্রোবাসে করে মেয়েকে অপহরণ করেছে।

তবে স্থানীয় একাধিক সূত্র জানিয়েছে, অভিযুক্ত কলেজ ছাত্রের সঙ্গে স্কুলছাত্রীর প্রেমের সম্পর্ক ছিলো। পরিবার তাদের সম্পর্ক মেনে না নেয়ায় তারা পালিয়ে যেতে পারে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বুধবার সকালে অভিযোগের বিষয়টি নিশ্চিত করে জানান, গত মঙ্গলবার রাতে ভুক্তভোগি মেয়েটির বাবা ৫ জনকে আসামী করে অপহরণ মামলা দায়ের করেছেন। পুলিশ মেয়েটিকে উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে। পাশাপাশি আসামীদেরও আটকের চেষ্টা করছে বলেও জানান ওসি।

স/আ