পুঠিয়ায় ইউএনও পুত্রের জন্মদিনে ব্যতিক্রমী আয়োজন

পুঠিয়া প্রতিনিধিঃ

শিশু পুত্রের প্রথম জন্মদিন উদযাপনে ব্যতিক্রমী আয়োজন করেছিলেন রাজশাহীর পুঠিয়া উপজেলার ইউএনও মোঃ ওলিউজ্জামান। ছেলেকে সঙ্গে করে একটি হাফিজিয়া মাদ্রাসায় গিয়ে মাদ্রাসা পড়ুয়া ছাত্রদের সঙ্গে নিয়ে উদযাপন করেন একমাত্র ছেলের প্রথম জন্মবার্ষীকি।

এসময় মাদ্রাসা পড়ুয়া ২১ জন ছাত্রকে একটি করে নতুন কাপড় উপহার দেয়া হয় এবং সকলের জন্য খাবারের ব্যবস্থা করা হয়। মাদ্রাসা ছাত্ররাও ইউএনও পুত্রের দির্ঘায়ু কামনা করে কোরআন তেলাওয়াত করে দোয়া করেন।

আজ (৩ ফেব্রুয়ারি) সোমবার দুপুরে উপজেলার বানেশ্বর ইউনিয়নের বালিয়াঘাটি গ্রামে অবস্থিত হাজি আমজাদ হোসেন হাফিজিয়া মাদ্রাসায় এ ব্যাতিক্রমি জন্মবার্ষীকি পালনের আয়োজন করা হয়। ইউএনও পুত্রের নাম ওমর ফারাজ (১) তার মায়ের নাম ডা. নিশাত জামান।

পারিবারিক সুত্রে জানা গেছে, ওমর ফারাজ (১) যেদিন জন্ম নিয়ে পৃথীবিতে এসেছে ঠিক সেদিনই উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে তার বাবা মোঃ ওলিউজ্জামানের পুঠিয়ায় বদলীর আদেশ হয়েছে। সে হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে তার বাবার পুঠিয়ায় যোগদানের ১ বছর পূর্ণ হয়েছে।

ছেলের জন্মদিনে ব্যতিক্রমি আয়োজনের ব্যপারে ইউএনও ওলিউজ্জামান বলেন, এটা ঠিক জন্মদিন উদযাপন না। এই পবিত্র বাচ্চাদের জন্য কিছু করার প্রয়াস। তাছারা আমার ছেলেও বড় হয়ে দেখে জানবে এবং শিখবে সমাজের এই মানুষগুলোর জন্যও কিছু করতে হয়।

তিনি আরো বলেন, যাদের অনেক আছে তাদেরকে অনেক অনেক আয়োজন করে দাওয়াত দিলে কিংবা সম্মানিত করলে হয়ত সামাজিকতা বাড়ে তবে এদের জন্য কিছু করতে পারলে আত্নতৃপ্তি পাওয়া যায়।

স/অ