শুক্রবার , ২৭ সেপ্টেম্বর ২০১৯ | ২৩শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পুঠিয়ায় আ.লীগের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের প্রতিহতের নির্দেশ

Paris
সেপ্টেম্বর ২৭, ২০১৯ ৫:২৯ অপরাহ্ণ

পুঠিয়া প্রতিনিধি: সম্প্রতি ‘ভ্যাকসিন হিরো’ সম্মাননা পেয়েছেন প্রধানমন্ত্রী ও আ.লীগ সভাপতি শেখ হাসিনা।  তাঁকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল ও পথসভা করেছে পুঠিয়া উপজেলা ছাত্রলীগ। এতে স্থানীয় আ.লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য দেন।

বক্তারা বলেন, একটি কুচক্রি মহল নোংরা রাজনীতির অংশ হিসেবে পুঠিয়া আ.লীগের নেতৃবৃন্দের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে তারা ছাত্রলীগের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় আড়ানী বাসস্ট্যান্ডে অবস্থিত উপজেলা ছাত্রলীগের দলীয় কার্যালয় থেকে মিছিলটি বের করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ফটক ঘুরে ঢাকা-রাজশাহী মহাসড়ক ধরে উপজেলা মটর শ্রমিক ইউনিয়নের কার্যালয় প্রদক্ষিন করে বাসস্ট্যান্ডে এসে সংক্ষিপ্ত পথসভায় মিলিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য  দেন জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ। তিনি বলেন, একটি কুচক্রি মহল পুঠিয়া আ.লীগের নেতাকর্মীসহ মটর শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। ষড়যন্ত্রের অংশ হিসেবে তারা অতি উৎসাহ নিয়ে একটি টিভি চ্যানেলের সংবাদ বিভিন্ন মাধ্যমে প্রচার করে যাচ্ছেন। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার আমলে কোন ষড়যন্ত্রই টিকতে পারেনি, পারবেও না। শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। আমাদের নেত্রীর সঠিক নেতৃত্বের কারনে তিনি দেশ-বিদেশে বিভিন্ন সম্মাননায় ভূষিত হচ্ছেন। তারই অংশ হিসেবে সম্প্রতি তিনি ভ্যাকসিন হিরো সম্মাননা পেয়েছেন। এটা আমাদের দেশের সকলের গর্ব করার মত বিষয়। তিনি আহবান জানান, ষড়যন্ত্রের রাজনীতি পরিহার করে আসুন সুস্থ-ধারার রাজনীতির চর্চা করে উন্নত ও শান্তিপূর্ণ পুঠিয়া গড়ি। অশান্ত পুঠিয়া আমাদের কাম্য নয়।

সভায় বিশেষ অতিথির বক্তব্য দিতে গিয়ে জেলা আ.লীগের সদস্য অধ্যক্ষ গোলাম ফারুক ছাত্রলীগের নেতাকর্মীদের নির্দেশ দিয়ে বলেন, ষড়যন্ত্রকারীরা মাঠে, ঘাটে, রাজপথে যেখানেই ষড়যন্ত্র করতে নামবে তাদের তোমরা সেখানেই শক্ত হাতে প্রতিহত করবে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুর রহমান মিঠুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনে সভায় বক্তব্য দেন উপজেলা আ.লীগের সদস্য জিল্লুর রহমান, পুঠিয়া সদর ইউনিয়নের চেয়ারম্যান আশরাফ খান ঝন্টু প্রমুখ।

র‌্যালিতে ও আলোচনা সভায় আ.লীগ, যুবলীগ, মহিলা আ.লীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ ও উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ এবং ইউনিয়ন ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেয়।

উল্লেখ্য, গত ১১ জুন শ্রমিক নেতা নুরুল ইসলামের মরদেহ উদ্ধার করা হয়। নিহতের পরিবারের দাবী, মটর শ্রমিক ইউনিয়নের নির্বাচনকে কেন্দ্র করে নুরুল ইসলামকে হত্যা করা হয়েছে। তিনি সে নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন। হত্যার সঙ্গে জড়িত সন্দেহে তারা পুঠিয়া আ.লীগের কয়েকজন শীর্ষ নেতা ও শ্রমিক নেতাদের বিরুদ্ধে অভিযোগ তোলেন। এ নিয়ে সম্প্রতি একটি বেসরকারি টিভি চ্যানেলে সংবাদ প্রচার হয়েছে।

 

স/শা

সর্বশেষ - রাজশাহীর খবর