পুঠিয়ায় আ’লীগ নেতা মাসুদের উদ্যোগে দুস্থদের খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহী জেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদের ব্যক্তিগত উদ্যোগে অসহায় ৫০০ পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

আজ রোববার (২৯ মার্চ) সকালে জেলার পুঠিয়া উপজেলার ঝলমলিয়া বাজারে বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন  রাজশাহী জেলা আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

জানা যায়, করোনা ভাইরাসের কারনে ঘরে বন্দী নিম্ন আয়ের মানুষদের মাঝে নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও নগদ অর্থ বিতরণের  উদ্যোগ নেন আ’লীগ নেতা মাসুদ। এতে জন প্রতি ৫ কেজি চাল, আড়াই কেজি আলু, আধা কেজি মুসুর ডাল ও ৫০০ মিলি সয়াবিন তেল ও নগদ ১০০ টাকা তুলে দেয়া হয়। রোববার সকালে পৌর এলাকার ঝলমলিয়া বাজার থেকে শুরু করে জিউপাড়া ইউনিয়নের বিভিন্ন স্থানে ৫০০ পরিবারের মাঝে এগুলো বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত আ.লীগ নেতা আহসানুল হক মাসুদ, জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুর রহমান মিঠুসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

জেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ জানান, করোনার কারনে দেশের মানুষ ঘরে অবস্থান করছেন। ফলে বিপাকে পড়েছে নিম্ন আয়ের মানুষেরা। তাদের পাশে দাড়াতে বাড়ি বাড়ি গিয়ে নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। এই দুর্যোগে সরকারের পাশাপাশি আমাদের সকলের উচিত দুস্থ মানুষদের পাশে দাড়ানোর।