পুঠিয়ায় আরো ১ জন করোনায় আক্রান্ত, মোট সংখ্যা ৩

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ায় নতুন করে আরও একজন করোনা আক্রান্ত হয়েছেন। গত ৬ দিনে উপজেলায় নতুন করে ৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের নিজ বাড়িতেই আইসোলেশনে রাখা হয়েছে। আক্রান্ত রোগীর পরিবারগুলো লকডাউন করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাজমা আকতার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নতুন করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর বাড়ি উপজেলার জিউপাড়া ইউনিয়নের বিলমাড়িয়া গ্রামে। তিনি গত ১৭ মে নারায়নগঞ্জ থেকে বাড়ি ফিরেছিলেন। পরেরদিন ১৮ মে তার নমুনা সংগ্রহ করা হয় এবং ২২ মে তার নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ আসে। আক্রান্ত ব্যক্তির বয়স ৪০ বছর তিনি নারায়ণগঞ্জে একটি পোশাক কারখানার শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।

তিনি আরো জানান, এর আগে ২১ মে সদর ইউনিয়নের গন্ডগোহালি গ্রামের নারী ও ১৮ মে শিলমাড়িয়া ইউনিয়নের সাধনপুর গ্রামের পুরুষ পোষাক শ্রমিকের করোনা শনাক্ত হয়। এ পর্যন্ত উপজেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৮ জন তবে এদের মধ্যে ৫ জন করোনা জয় করেছেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ওলিউজ্জামান বলেন, নতুন ৩ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হওয়ার পর তাদের বাড়ি লকডাউন করে দেয়া হয়েছে। আর ওই পরিবারগুলোকে সার্বিক খাদ্য সহায়তা নিশ্চিত করা হচ্ছে।