পুঠিয়ায় আবাসিক হোটেল থেকে তিন যৌনকর্মী আটক

পুঠিয়া প্রতিনিধি:
 
রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বরে অবস্থিত আবাসিক হোটেল ‘সবুজ বাংলা’ থেকে আপত্তিকর অবস্থায় তিন জন যৌনকর্মীকে আটক করেছে ভ্রাম্যমান আদালত।
আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শফিকুর আলমের নেতৃত্বে থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে।
পরে ভ্রাম্যমান আদালতের কাছে তারা তাদের অপরাধ স্বীকার করায় প্রত্যেককে ১ মাস করে করাদণ্ড প্রদান করে ভ্রাম্যমান আদালত।
কারাদণ্ড প্রাপ্তরা হলেন, রাজশাহী কলেজ ছাত্রী তানজিলা (২২) ঢাকা দক্ষিন সিটি কর্পরেশন ডেমরা থানার  রিয়া খাতুন (২৬) ও একই এলাকার চাঁদনি খাতুন (২৮) ।
ভ্রাম্যমান আদালত সুত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪ টায় গোপন সংবাদের ভিত্তিতে সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শফিকুর আলমের নেতৃত্বে থানা পুলিশের একটি দল উপজেলার বানেশ্বর বাজারে অবস্থিত সবুজ বাংলা নামক একটি আবাসিক হোটেলে অভিযান চালায়। এসময় হোটেলের ভেতর আপত্তিকর অবস্থায় পৃথক কক্ষ থেকে তাদের তিন যৌনকর্মীকে আটক করা গেলেও ভ্রাম্যমান আদালতের উপস্থিতি টের পেয়ে খদ্দেরসহ সবুজ বাংলা হোটেলের ম্যানেজার ও কর্মচারিরা পালিয়ে যায়।
এসময় অভিযানে উপস্থিত ছিলেন পুঠিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল খায়ের পিন্টু সহ সঙ্গীয় ফোর্স। পরে তাদের নির্বাহী ম্যাজিস্ট্রেট শফিকুর আলমের ভ্রাম্যমান আদালতে হাজির করলে তারা তাদের দোষ স্বীকার করায় প্রত্যেককে একমাস করে কারাদণ্ড প্রদান করা হয়েছে ।
দণ্ডপ্রাপ্তদের রাজশাহী কেন্দ্রীয় কারাগারে প্রেরনের নির্দেশ দেন ভ্রাম্যমান আদালত। এদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে আবাসিক হোটেল সবুজ বাংলায় তালা ঝুলিয়ে দেওয়া হয়েছে।
স/অ