মঙ্গলবার , ২১ নভেম্বর ২০১৭ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পুঠিয়ায় অস্ত্রসহ আটক মেয়রের ভাইকে আদালতে প্রেরন

Paris
নভেম্বর ২১, ২০১৭ ১:৪২ অপরাহ্ণ

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় অস্ত্রসহ আটক কাটাখালি পৌর যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আব্বাস আলীর সহদর আরিফুল ইসলাম মানিক (৩৬) কে আদালতে প্রেরন করা হয়েছে। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১২ টার দিকে পুঠিয়া থানা পুলিশ তাকে আদালতে প্রেরন করে।

বিষয়টি নিশ্চিত করেছেন পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সায়েদুর রহমান ভূইয়া। ওসি জানান, বেলা সাড়ে ১২ টার দিকে অস্ত্রসহ আটক আরিফুল ইসলাম মানিক’কে আদালতে নেয়া হয় এবং কি উদ্দেশ্যে জামিড়া জয়পুর এলাকায় অস্ত্রসহ সে অবস্থান করছিলো সেটা নিশ্চিত হতে রিমান্ডের আবেদন করা হবে।

ওসি আরো জানান,আটক মানিকের বিরুদ্ধে পুঠিয়া থানা পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। সে মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে প্রেরন করা হয়েছে।

জানা গেছে, গতকাল সোমবার সন্ধা ৭ টার দিকে উপজেলার বেলপুকুর ইউনিয়নের জামিড়া জয়পুর এলাকা থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এ বি এম সফিউল ইসলাম লিলন হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামী আরিফুল ইসলাম মানিক (৩৭) কে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও ৫ রাউন্ড গুলিসহ তাকে আটক করে পুঠিয়া থানা পুলিশ।

আটক আরিফুল ইসলাম মানিক কাটাখালি শ্যামপুর গ্রামের মৃত আশরাফুল ইসলামের ছেলে ও কাটাখালি পৌরসভার মেয়র আব্বাস আলীর আপন ছোট ভাই।

ওসি সায়েদুর রহমান বলেন, তাকে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদে জানা গেছে সে একটি হত্যা মামলাসহ ১১ টি মামলার আসামী। মানিক যুবদলের রাজনীতির সঙ্গে জরিত সে কাটাখালি পৌর যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক বলে পুলিশের কাছে স্বীকার করেছে।

স/অ

 

সর্বশেষ - রাজশাহীর খবর