পুঠিয়ায় অন্তরঙ্গ অবস্থায় ধরা প্রেমিক যুগল !

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর ইউনিয়নের জামিরা গ্রামে অন্তরঙ্গ অবস্থায় প্রেমিকার বাড়ি থেকে প্রেমিক যুগল কে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। গত শুক্রবার কাল রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার বেলপুকুর ইউনিয়নের জামিড়া গ্রামে এঘটনা ঘটে।

আজ শনিবার সকালে তাদের বেলপুকুর থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কবিরুল ইসলাম। আটককৃত প্রেমিক যুগল হলেন, বেলপুকুর ইউনিয়নের ক্ষুদ্র জামিড়া গ্রামের মৃত বজেন আলীর কলেজ পড়ুয়া ছেলে ইব্রাহিম আলী (২৪) সে বানেশ্বর কলেজের অনার্স ১ম বর্ষের ছাত্র এবং একই ইউনিয়নের  (২২) বছরের এক নারী।

স্থানীয়রা জানান, গতকাল শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে রুহুল আমীনের বাড়িতে অন্তরঙ্গ অবস্থায় তাদের আটক করে রাখে। পরে শনিবার সকালে বেলপুকুর থানা পুলিশের হাতে সোপর্দ করেছে।

বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম জানান, স্থানীয়রা তাদের আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। প্রাথমিক জিজ্ঞাসায়য় তারা স্বীকার করেছে তাদের একে অপরের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। পরে তাদের থানায় নিয়ে আসা হয়েছে এবং আটককৃতদের পরিবারের সদস্যদের খবর দেয়া হয়েছে। পরিবারের সদস্যরা এলে এব্যপারে প্রয়োজনিয় ব্যবস্থা নেয়া হবে।

 

স/আ