পুঠিয়ায় চালককে কুপিয়ে মৃত ভেবে সরিষার জমিতে ফেলে ভ্যান ছিনতাই

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি :
রাজশাহীর পুঠিয়ায় ভ্যানচালক রেজাউল করিমকে (৪০) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মৃত ভেবে সরিষার জমিতে ফেলে ভ্যান ছিনতাই করেছে দুর্বৃত্তরা। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠায় পুলিশ।

রোববার (৫ ফেব্রুয়ারি) সকাল ১১দিকে পুঠিয়ার ম্যাচপাড়া বিলের মধ্যে একটি সরিষার জমি থেকে রেজাউলকে উদ্ধার করে পুলিশ। তার বাড়ি নাটোর সদরের জালালাবাদ এলাকার নোয়াখালী পাড়ায়।

রেজাউলের পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল শনিবার বিকালে সে ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়। রাতে ফিরে না আসায় তাকে খোঁজাখুঁজি করে তার পরিবারের লোকজন।

এদিকে রোববার সকালে পুঠিয়া উপজেলার মাচপাড়া গ্রামের লোকজন কাজের জন্য বিলে গেলে রেজাউলকে মুমূর্ষু অবস্থায় দেখতে পেয়ে পুঠিয়া থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে (রামেক) পাঠায়। তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে পুলিশ জানায়।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বলেন, ভ্যানচালক রেজাউলকে কুপিয়ে মৃত ভেবে একটি সরিষার জমিতে ফেলে যায় দুর্বৃত্তরা। এসময় তার ভ্যানটি নিয়ে গেছে তারা। তিনি বর্তমানে রামেক হাসপাতাল চিকিৎসাধীন আছে।

স/আর