পুঠিয়ায় ইজারাদারকে হামলার প্রতিবাদে মানববন্ধন

পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়ায় সাবেক সেনাবাহিনীর সাবেক সদস্য ও হাট ইজারাদার নাজমুল হক সুমনকে কুপিয়ে হত্যার চেষ্টার প্রতিবাদে ও মামলায় আসামীদের দ্রুত গ্রেফতার করে বিচারের দাবিতে পৃথক দুইটি মানববন্ধন করেছেন এলাকাবাসী।

মঙ্গলবার (১১ জুলাই) সকাল ১১টায় পুঠিয়ার ঝলমলিয়া বাজার ও উপজেলা পরিষদ গেটের সামনের মহাসড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, গত ৯ জুলাই বিকেলে হাট ইজারাদার সুমন উপজেলার হাড়োখালী গ্রাম থেকে বাড়ী আসার সময় সন্ত্রাসীরা হামলা চালায় এবং এলোপাতাড়ি ভাবে কুপিয়ে জখম করে। পরে রাজশাহী মেডিকেল কলেজ  হাসপাতালে নেওয়ার পর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় (সিএমএইসএ) পাঠানো হয়।

এ ঘটনার পর সুমনের বাবা  পুঠিয়া পৌরসভা আওয়ামী লীগের সহ সভাপতি নজরুল ইসলাম (এহিয়া) রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসান উল হক মাসুদকে প্রধান আসামি করে ২০ জনের নাম উল্লেখ করে পুঠিয়া থানায় একটি মামলা দায়ের করে। যাহার মামলা নং- ৭, তাং- ১০/০৭/২৩ইং। এই ঘটনায় উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতিসহ তিনজনকে আটক করলেও অন্যদের আটক করতে পারেনি পুলিশ।

মানব বন্ধন থেকে মামলার বাদি নজরুল ইসলাম এহিয়া বলেন, আমার ছেলেকে হত্যার জন্য তারা এই হামলা করেছে। সন্ত্রাসীদের কোনো দল নেই, অবিলম্বে আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

এবিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) ফারুক হোসেন বলেন, পুলিশ ঘটনার দিনই ছাত্রলীগ নেতা মিঠুসহ ৩ জনকে গ্রেফতার করেছে। এ মামলার অন্যদের আটকের জন্য অভিযান চলছে।